Mithai: মিঠাই এবং সিদ্ধার্থের কোল জুড়ে আসবে গোপাল! সেই ‘ছেলে হতে হবে’ আদ্দিকালের কনসেপ্ট মাথায় নিয়েই এগোচ্ছে ২০২২র সালের সিরিয়াল!বেজায় সমালোচনা নেটিজেনদের

সম্প্রতিকালে বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। একটা সময় এই ধারাবাহিক পিআরপি তালিকার শীর্ষ স্থান দখল করেছে ৫৬ বার। কিন্তু বর্তমানে তার জনপ্রিয়তা অনেকটাই হ্রাস পেয়েছে। অনেকেই বলছিল যে ধারাবাহিকের গল্প একঘেয়ে হয়ে গেছিল বলে দর্শকের কাছে এই ধারাবাহিক আর সেভাবে জনপ্রিয় ছিল না।

Bengali television
তাই এবার ধারাবাহিকের গল্প অনেকটাই পরিবর্তন করা হয়েছে। সেই একঘেয়ে মোদক পরিবার এবং সিদ্ধার্থ মিঠাই আর হল্লা পার্টিকে না দেখিয়ে এবার ধারাবাহি কে দেখানো হলো অন্য মোর। প্রসঙ্গত ধারাবাহিকে সম্প্রতি দেখাচ্ছে যে মিঠাই মা হতে চলেছে। আর সেই খবরটা শোনা মাত্রই সিদ্ধার্থ আনন্দে আত্মহারা হয়ে গেছে। আর সেই সঙ্গে গোটা মোদক পরিবার আনন্দে মেতে উঠেছে।

কিন্তু উল্টো দিকে এই ধারাবাইকে মিঠাইয়ের প্রেগনেন্সির কথা জানতে পারার পর থেকেই সকলে বলছে যে মিঠাই এবং সিদ্ধার্থের কোল জুড়ে আসবে গোপাল। অর্থাৎ তাদের দুজনের ছেলে হবে। মধু পরিবারের সব সদস্যদের সাথে সাথে সম্প্রতি একটি পর্বতে মিঠাই কেউ গোপালের নামেই উল্লেখ করতে শোনা গেছে। আর যেটা নিয়ে উঠেছে নানা রকম সমালোচনা।

প্রসঙ্গত অনেকেই বলছে যে আজকে ২০২২ সালে দাঁড়িয়ে ও বাড়ির বইয়ের প্রেগনেন্সির কথা জানতে পেরে সকলেই চাইছে ছেলে হোক। অর্থাৎ সকলে বারবার বলছে যে গোপাল হবে। তাই নেটিজেনদের অনেকে বলছে যে কি করে জানল ছেলে হবে? আর যদি মেয়ে হয় তাহলে কি পরিবার অ্যাকসেপ্ট করবে না? আমরা সমাজে এতটাই এগিয়ে গিয়েও এখনো বাড়ির বউয়ের ছেলে হবে বলেই আশা করছে আর ধারাবাহিক সেটাই দেখানো হচ্ছে। আর যার ফলে সমাজের কাছেও ভুলবার্তা যেতে পারে। তাই অনেকেই মিথ্যে ধারাবাহিকের এই কনসেপ্টটা নিয়ে বিতর্ক তুলেছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button