দুর্যোগের পর উদ্ধার হল সূর্য-সোনা! সূর্যর দায়িত্বজ্ঞানহীনতায় চিরতরে কী হারিয়ে গেল দীপা-রূপা?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa) ভরপুর উত্তেজনা। সূর্য-দীপার জীবনে বয়ে গেল আরও এক ঝড়। ফের আলাদা হল নায়ক নায়িকা। ভাগ্যের কি পরিহাস! বারবার এক হয়েও আলাদা হতে হয় তাদের।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৮শে আগস্ট (Anurager Chhowa Today Episode 28th August)

এদিনের পর্বের শুরুতেই দেখা যায়, দুর্যোগের পর সকাল হয়েছে। সূর্য ও সোনাকে খুঁজে পেয়েছে বাড়ির লোক। উদ্ধারকারীড়া জানিয়েছে তারা বেঁচে কাছে। পরিবারের এর থেকে বেশি কী চাওয়া থাকতে পারে। কালবিলম্ব না করে সোনা ও সূর্যকে স্থানান্তরিত করা স্থানীয় হাসপাতালে।

হাসপাতালের বেডে শুয়ে শুয়ে স্বপ্ন দেখে সূর্য। স্বপ্ন না। দুঃস্বপ্ন বলা ভাল। কারণ সে দেখে রূপা কৃষ্ণের মতো সেজে তাকে দোল দিতে বলছে। আর সোনা তার কাছে যেতে দিচ্ছে না। ঠিক যেমন দুর্যোগের সময় হয়েছিল। গলা অবধি জলে দাঁড়িয়ে সূর্য, দীপা ও সোনা-রূপা। ভার বইতে না পারার জন্য ভেসে যায় দীপা। সোনা জোর পূর্বক সূর্যের কোলে উঠতে চাইলে, হাত ছেড়ে যায় রূপার।

আগের রাতে ঘটে যাওয়া সেই ভয়াবহ দৃশ্যের পুনরাবৃত্তি হল সূর্যের স্বপ্নের। তারপরই চেঁচিয়ে ঘুম থেকে উঠে পড়ে সে। খুঁজতে শুরু করে দীপা ও রূপাকে। তখনও ঘোরের মধ্যে সূর্য। তাই সকলে মিলে এসে সামলায় তাকে। খানিকক্ষণ ঘুমিয়ে ফের উঠে পড়ে সে।

আরো পড়ুন: জমে উঠেছে তেজ-সুধার প্রেম পর্ব ❗ এপিসোড কিন্তু একেবারেই মিস করবেন না

উঠেই চেঁচিয়ে ওঠে দীপা আর রূপা বলে। ফের খুঁজতে শুরু করে মেয়ে বউকে। তখনই সকলে মিলে তাকে জানায়, রূপা আর দীপা হারিয়ে গেছে। একথা শুনে ভেঙে পড়ে সূর্য। সব পেয়েও সে আবার হারিয়ে ফেললো পরিবার।

 

Back to top button