ভুল বোঝাবুঝির চূড়ান্ত! আলাদা হল সোনা আর দীপার ঘর, এবার কি সম্পর্ক খারাপ হতে চললো মা ও মেয়ের?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্পে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে সোনা। নিজের মনকে সে বুঝিয়েছে। বাবা-মা তার বোনকে খুঁজতে গেছে। ফিরে এলেই তারা সকলে একসঙ্গে ঘুমোবে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১০ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 10th September)

নিজের মনকে সে বুঝিয়েছে। সে ছোট বলে সেদিন ভয় পেয়ে গিয়েছিল। ইচ্ছে করে সে বা তার বাবা রূপার হাত ছেড়ে দেয়নি। তারপর অপেক্ষা করতে থাকে তার বাবা-মায়ের। তখন বেল বেজে ওঠে। সোনা বুঝতে পারে তার বাবা-মা ফিরে এসেছে। দৌড়ে যায় নীচে।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 9th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ৯ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

দীপা আর সূর্য ফিরে এসেছে। সারাদিন তন্য তন্য করে জেলে পাড়াতে খুঁজেছে। কিন্তু খোঁজ পায়নি। দুজনে কাকতালীয় ভাবে এক মন্দিরে থেকেও লাভ হয়নি। বারবার দেখা হতে যাওয়ার সময়ই অনেক বাঁধার মুখে পড়ে মা ও মেয়ে। তবে নাড়ির টান উপেক্ষা করে কার সাধ্য?

মা-মেয়ের মন বলে তারা নিশ্চয়ই একে অপরকে খুঁজে পাবে। রূপা ও দীপার মন বলে, সিদ্ধি বিনায়ক মন্দিরের আশেপাশেই ছিল তারা। তবুও দেখতে পায়নি। বাড়ি ফিরে আসার পর প্রবীর দীপাকে বলে, তারা সারাদিন ঘোরাঘুরি করেছে। শরীরের উপর থেকে অনেক ধকল গিয়েছে। তারা যেন ফ্রেশ হয়ে খেয়ে নেয়। অনুজা, তিস্তা আর ঊর্মি চলে যায় রান্নাঘরে।

আরও পড়ুনঃ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল বলি অভিনেতার!আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া অভিনয় জগতে

সোনা এসে দীপাকে বলে, সে যেন আজ ঘরে খাওয়া দাওয়া করে। সে বিছানা করে রেখেছে। তখনই দীপার রূপার কথা মনে পড়ে যায়। এদিন রাতে সোনাকে ঘুম পাড়িয়ে আউট হাউসে চলে যায় দীপা। মেয়েকে ছাড়া এ ঘর যেন নরকের চেয়ে কম নয়। তাই সোনা ঘুমিয়ে পড়লে সে আউট হাউসে চলে যায়। মা তাকে ছেড়ে চলে গিয়েছে দেখে মনে মনে কষ্ট পায় সোনা। তবে কী মা হিংসেকুটিকেই বেশি ভালোবাসে?

Back to top button