হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল বলি অভিনেতার!আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া অভিনয় জগতে

বিনোদন জগতে আবার‌ও খারাপ খবর এল। মাত্র ৪০ বছর বয়সেই হার্ট অ্যাটাকে প্রাণ হারিয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা ( Siddharth Shukla )। সিদ্ধার্থ শুক্লার সেই মৃত্যুর শোক কাটতে না কাটতেই আবার‌ও অল্প বয়সের হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের জনপ্রিয় এক অভিনেতা বিকাশ শেঠি( Vikas Sethi )। অভিনেতার অকাল প্রয়াণের স্তম্ভিত হয়ে যান দর্শকমহল।

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রায়ত বলিউড অভিনেতা!

স্ত্রী ও দুই ছোট সন্তানকে রেখে অকালে মারা গেলেন জনপ্রিয় অভিনেতা, বিকাশ শেঠি‌‌। ছোট পর্দার সাথে সাথে বড় পর্দাতেও জমিয়ে কাজ করেছিলেন এই অভিনেতা। জনপ্রিয় হিন্দি মেগা কিউ কি সাঁস ভি কাভি বহু থি, কহি তো হোগা, কসৌটি জিন্দেগি কি ইত্যাদি ধারাবাহিকে তার অভিনয় তাকে দর্শকের কাছে পরিচিত মুখ করে তোলে। গত রবিবার ৮ই সেপ্টেম্বর প্রয়াণ হয় তার।

মৃত্যুর সময় তার বয়স হয়েছিল মাত্র ৪৮ বছর। একটি বিশেষ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী ঘুমের মধ্যেই না ফেরার দেশে চলে যান তিনি। আচমকাই হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। চিকিৎসার সেরকম কোন‌ও সুযোগ পাওয়া যায় নি। তার স্ত্রী জাহ্নবী ও দুই বছরের যমজ পুত্র সন্তানকে একা করে দিয়েই চলে গেলেন অভিনেতা। অভিনেতা বিকাশের মৃত্যু নিয়ে তার পরিবার থেকে এখন‌ও অবধি কিছু বলা হয় নি।

তবে মাস দুয়েক আগে পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন না তিনি। তাঁর প্রয়াণের খবরে রীতিমতো স্তম্ভিত হয়ে যান তার ভক্তরা। প্রাক্তন স্ত্রী অমৃতার সঙ্গে নাচ বলিয়ের তিন নম্বর সিজনে অংশ নিয়েছিলেন বিকাশ। ছোট পর্দা ছাড়াও অনেক জনপ্রিয় হিন্দি ছবিতেও কাজ করেছিলেন তিনি। বড় পর্দায় তার একাধিক কাজের মধ্যে কাভি খুশি কাভি গাম ছবিতে তার অভিনয় রীতিমতো উল্লেখযোগ্য।

আরও পড়ুন: টেলিভিশনে আসছে আবার নতুন ধারাবাহিক! দর্শকদের চমকে দিতে ফিরছেন সুপারহিট নায়ক নায়িকা!

তাঁর অকাল মৃত্যুতে হিন্দি টেলিভিশন জগতে শোকের ছায়া নেমে এসেছে। পাশাপাশি এত অল্প বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হওয়ার জন্য সমাজমাধ্যমে একাধিক প্রশ্ন‌ও উঠে আসছে। কেন এত অল্প বয়সেই পিছু নিচ্ছে হৃদরোগের মত এই ভয়ংকর রোগ? তবে কি বর্তমান সময়ের অনিয়ন্ত্রিত জীবন যাপনের কারণেই শরীরে হরমোনের ভারসাম্য ঘটে এমনটা ঘটছে! প্রশ্ন উঠছে সমাজ মাধ্যমে।

Back to top button