কিছুদিনের মধ্যেই ডিভোর্স! মেঘকে ফিরে আসার অনুরোধ করে ক্ষমা চাইল নীল! ক্ষমা করবে কি মেঘ?

জি বাংলার (Zee Bangla ) ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকটি দর্শকদের ভীষণ রকম প্রিয় ধারাবাহিক এই মুহূর্তে। বাংলা টেলিভিশনপ্রেমী দর্শকরা এই মুহূর্তে এই ধারাবাহিকটি খুবই মনোযোগ সহকারে দেখে চলেছেন। আসলে এই ধারাবাহিকের গল্প এখন দর্শকদের আকর্ষিত করছে। আর যার কারণে এই ধারাবাহিক দেখার প্রতি এতটা আকর্ষণ বোধ করছেন দর্শকরা।

বর্তমানে ইচ্ছে পুতুল ধারাবাহিকটির প্রতিটি প্লট খুবই চমকপ্রদ। আসলে এই ধারাবাহিকটিতে একটা সময় ময়ূরীর চক্রান্ত মেঘের ভালোমানুষী দেখতে দেখতে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন দর্শকরা। কিন্তু যবে থেকে মেঘের প্রতিবাদী সত্ত্বা দেখা গেছে তবে থেকেই দর্শকরা চেটেপুটে এই ধারাবাহিকের রস আস্বাদন করছেন।

এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন ময়ূরী মেঘের আপন দিদি। আর এই ধারাবাহিকের নায়ক সৌরনীল। ময়ূরীর সঙ্গে সৌরনীলের বিয়ে হওয়ার কথা থাকলেও ময়ূরীর শারীরিক অসুস্থতার কথা জানতে পেরে বিয়ে নাকচ করে দেয় নীল। উল্টে সে ময়ূরীর বোন মেঘেকে বিয়ে করে নেয়।

আরো পড়ুন:ভালোবাসা অন্ধ হোক, কিন্তু কাউকে ভালোবেসে অন্ধ হয়ে যেতে নেই! জীবন নিয়ে অকপট পর্দার ‘সূর্য’ দিব্যজ্যোতি

এই ঘটনায় তীব্র অপমানিত হয় ময়ূরী। ছোট থেকেই মেঘের কোনরকম ভালো হোক সেটা সে চায় না। আর সেখানে সৌরনীল মেঘের হয়ে গেছে সেটা সে সহ্য করতে পারেনি। সে উঠে পড়ে লাগে সৌরনীলের জীবন থেকে মেঘকে বিদায় করার জন্য। আর এর জন্য নিজের বোনের চরিত্রে দাগ লাগাতেও সে পিছপা হয়নি।

সৌরনীলের বোন গিনির সঙ্গে বিয়ে হয়ে গেছে রূপের। অত্যন্ত খারাপ ছেলে রূপ এটাই সবাইকে বোঝাতে চেয়েছিল মেঘ। আর তার সঙ্গেই নাম জড়িয়ে মেঘকে শ্বশুরবাড়িতে সবার সামনে অপদস্থ করে ময়ূরী। আর এর ফলে যোজন দূরত্ব বেড়ে যায় মেঘ ও সৌরনীলের মধ্যে। আসলে মনে মনে মেঘের জন্য কষ্ট পেলেও তাকে ভালবাসলেও তাকে বিশ্বাস করে উঠতে পারে না সৌরনীল। মেঘের প্রতি তার ভালোবাসা, বিশ্বাস ভীষণই ঠুনকো আর সেই জন্যই এত সমস্যা। গিনির বিয়ের রাতে জিষ্ণুকে নিয়ে মেয়েকে সন্দেহ করে তাকে চূড়ান্ত অপমান করে নীল।

যদিও সেই ঘটনার জন্য সে পরে অনুতপ্ত হয়। নীল এবং মেঘের ডিভোর্সের সময় ক্রমশ এগিয়ে আসছে। ফাইনাল ডেট পেয়ে গেছে তারা। আর এইরকমই এক সময়ে কলেজে মুখোমুখি হয় মেঘ এবং নীল। দুজনেই কষ্ট পাচ্ছে। নীলকে বলতে শোনা যায় আমরা তো আবার ফিরে আসতেও পারি। যদিও ফেরার রাস্তা যে খুবই ক্ষীণ তা নীলকে বুঝিয়ে দেয় মেঘ। কারণ মেঘ নীলকে বলে তুমি আমাকে অবিশ্বাস করো, সন্দেহ করো। আর অবিশ্বাস, সন্দেহ নিয়ে একসঙ্গে ঘর করা যায় না। যদিও গিনির বিয়ের রাতে করা কৃতকর্মের জন্য মেঘের কাছে ক্ষমা চাইতে চাই নীল কিন্তু সেই অর্থে তাকে গ্রাহ্য করে না মেঘ। আগাম পর্বে এগুলোই দেখতে পাবেন আপনারা।

Back to top button