নতুন শহরে একা বাঁচতে দীপার লড়াই! পুরস্কারের মঞ্চে একা সূর্য! সোনার কথায় মাকে ছাড়াই ভালো আছি! অনুরাগে আসছে মহাপর্ব

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। টেলিভিশনের সম্প্রচারিত চর্চিত ধারাবাহিক এটি। সাধারণ প্রেম এবং সম্পর্কের মোড়কে আরম্ভ হওয়া এই ধারাবাহিক যেন ক্ষণে ক্ষণে রং বদল করে। জলসায় সম্প্রচারিত এই মেগা বর্তমানে দীর্ঘ সময়ের লিপ নিয়ে নিয়েছে। এক হয়েও আলাদা হয়েছে সূর্য-দীপা। সংসারে রয়েছে একা সূর্য। আর দীপার যাত্রা ভিন্ন হয়েছে।

‘অনুরাগের ছোঁয়ায়’ সূর্য ও দীপার প্রেম যেন কিছুতেই অনুরাগের ছোঁয়া পায় না। বারংবার যেন এক হয়েও আলাদা হয়ে যায় তাঁরা। দীর্ঘ ভুল বোঝাবুঝি দুজনের আলাদা বিয়ে আলাদা জীবন পেরিয়ে সূর্য যখন সবকিছু ভুলতে বসেছিল তখন দীপার হাতের শুশ্রুষায় আবার স্বাভাবিক জীবনে ফিরতে পেরেছে সে। এমনকি নায়ক সূর্যের স্মৃতি হারিয়ে গেলেও হাল ছাড়েনি নায়িকা। ‌ তবুও যেন রং এলো না এই ভালোবাসায়।

Anurager Chhowa

সূর্য-দীপা ভিন্ন লড়াই! আসছে অনুরাগের মহাপর্ব

এরপর সূর্যের স্মৃতি ফিরে আসে।‌ সেনগুপ্ত বাড়ির সবাই ভাবে এবার হয়তো সুখে শান্তিতে ঘর করবে তাঁরা। কিন্তু দীপার পরীক্ষা তখনও শেষ হয়নি। তাই বন্যায় ভেসে গেল সূর্য-দীপার ছোট মেয়ে রূপা। সে প্রাণে বেঁচে গেলেও বাবার উপর অভিমান করে সে আর সেনগুপ্ত বাড়িতে ফিরবে না বলে ঠিক করে। ‌এদিকে, মায়ের উপর অভিমান করে মুখ ফিরিয়ে নেয় ‌আরেক মেয়ে সোনা।

রূপাকে হারিয়ে দীপা তখন দিগ্বিদিক জ্ঞানশূন্য। ‌ঠিক এমন সময় এলোমেলো হয়ে যায় প্রেক্ষাপট। পরিবারের থেকে আলাদা হয়ে বড় হতে থাকে ‌ জেদি মেয়ে রূপা। বাবার আদরে বড় হতে থাকে সোনা।‌ আর সূর্য-দীপা? আবার আলাদা হল তাঁরা। নতুন শহরে জীবনের লড়াই লড়তে একটা কাজের খোঁজ করতে থাকে লড়াকু মেয়ে দীপা। অবশেষে একটা হোটেলে কাজ পায়। পেট চালাতে হোটেল পরিষ্কার করার কাজ শুরু করে দীপা।

আরও পড়ুনঃ পর্নাকে সব সত্যি কথা বলে দেবে সৃজন! পারবে কি পর্না সামলাতে পুরনো সব স্মৃতির ভার?

এদিকে দেখা যায়, সূর্য মঞ্চে পুরস্কার নিতে ওঠে।‌ আর সেখানেই সূর্যের স্ত্রী দীপাকে খুঁজতে থাকে সবাই। বিষন্ন মুখে একা দাঁড়িয়ে থাকে সূর্য। আর দর্শকের আসনে বসে থাকা সোনা কড়া স্বরে বলে, তাঁরা মাকে ছাড়াই ভালো আছে।‌ আর এটাই নতুন প্রোমোতে দেখানো হলো। জলসার তরফে ঘোষণা আসছে অনুরাগের মহাপর্ব। ‌ধারাবাহিকে আসছে নতুন চমক। ‌

Back to top button