কথাকে মারতে গেলে চিত্রার হাত চেপে ধরল অগ্নি, দিল উচিৎ শিক্ষা! বউয়ের জন্য প্রতিবাদ করতে দেখে খুশি বাড়ির সবাই!

টিআরপি তালিকায় নিজের জায়গা ধরে রাখতে ওস্তাদ স্টার জলসার (Star Jalsha) ‘কথা’ (Kothha)। ‘এভি’ আর ‘গোবরদেবী’র কেমিস্ট্রি বরাবরই দর্শকমনে পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। এই মুহূর্তে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে সিরিয়াল কথা। বাংলা টেলিভিশন জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এটি। বেশ কিছু বার বেঙ্গল টপারের মুকুট পরেছে স্টার জলসার এই মেগা। বর্তমানে আরও জনপ্রিয়তা বেড়েছে এই মেগার। আর তারই মধ্যে গল্পে বিশাল চমক আনছেন মেকাররা।

কথা আজকের পর্ব ২৭সে সেপ্টেম্বর (Kothha Today Episode 27th September )

ধারাবাহিকের শুরুতে দেখা যায় মেজমা অনেক খুশি। সে লেখার সাথে কথা বলছে । ইতিমধ্যে মেজকা বাজার করে আনলে লেখা বলে সে বাজারটা করে আনে কিন্তু তাড়াহুড়ো করে বাড়ির মেয়েদের হাতে তুলে দিতে পারলে বেঁচে যায়। এই সময়ে চিত্রা লেখাকে বলে, এই মেয়ে পিএইচডি করছে। লেখাপড়াও ভালো যদি চাকরি করে তাহলে তো বাবা কিছুতেই অঙ্কিতের জন্য মেনে নেবে না। চিত্রা জানায় নিশ্চয়ই মেনে নেবে।

এবং সময়ে পাত্রীপক্ষ সব উপস্থিত হয় অঙ্কিতকে দেখার জন্য মেজকা সবার সাথে আলাপ-আলোচনা ছাড়ার পর লেখা জিজ্ঞাসা করে মেয়েকে সে এখন তো পড়াশোনা করছে ভবিষ্যতে কি করবে মেয়েটি জানায় সে এখন পিএইচডি করছে ভবিষ্যতে আরো পড়াশোনা করবে সঙ্গেই রিসার্চ করবে। চিত্রা মনে মনে ভাবে এই মেয়েকে অঙ্কিত অবশ্যই পছন্দ করবে। চিত্রা তার শ্বশুরমশাই কে মেয়ে কেমন জিজ্ঞাসা করলে তিনি জানান তার পছন্দ কিছু এসে যায় না যারা সংসার করবে তাদের পছন্দটাই সবথেকে বড় ব্যাপার। যেমন অগ্নি ও কথার মধ্যে ঝামেলা লেগে গিয়েছিল।

এমন সময় কনে পক্ষ বলে ওঠে, তাদের পরিবারকে অনেক ঝামেলা সহ্য করতে হয়েছে কিন্তু একটা মেয়ে যে পুরো ব্যাপারটাকে খুব সুন্দর ভাবে সামলেছে সবসময় তার পরিবারের সঙ্গে থেকেছে। কাকা মনি ও দাদু বলে ওঠে হ্যাঁ কথা খুব ভালো মেয়ে। সব কাজে নিজের হাতেই সামলায় ওকে পেয়ে তাদের পরিবারের ভাগ্য খুলে গেছে। যা দেখে রেগে যায় চিত্রা। এমন সময় ছোটকা ও নুপুর বাড়িতে উপস্থিত হলে মেজদা তাদের সাথে কন্যা পক্ষের আলাপ করিয়ে দেয়। তাদের মুখ দেখে বোঝা যাচ্ছে কিছু একটা ঘটে গেছে এমন সময় কথা, অঙ্কিত ও জুনি উপস্থিত হয় জুনিকে বউ সেজে দেখে সন্দেহ হয় চিত্রার। তাকে বারবার জিজ্ঞাসা করতে থাকে সে বিয়ে কাকে করেছে অঙ্কিত জানায়, সে জুনিকে বিয়ে করে নিয়েছে। চিত্রা কিছুতেই তা বিশ্বাস করতে চায় না অঙ্কিত জানায় যেটা ঘটেছে সেটা ঘটেছে সে যদি বিশ্বাস করতে না চায় সেটা তার একান্ত সমস্যা। ছোটকা ও কথা চিত্রাকে অনেক বোঝানোর চেষ্টা করতে থাকে।

চিত্রা কিছুতেই জুনিকে মেনে নিতে চায় না সে তার ছেলের ঘাড়ে চেপেছে এবং আরো অনেক বাজে বাজে কথা বলতে থাকে। অগ্নি, কথা, চিত্রাকে অনেক বোঝানোর চেষ্টা করলে সে কোন কথা কানে নেয় না। উল্টে কথাকে মারার জন্য হাত তোলে এমন সময় তার হাত চেপে ধরে অগ্নি এবং বলে তার মেজমা যদি ভুল করে অগ্নি সেখানে বাধা দেবে। কথার হয়ে অগ্নিকে প্রতিবাদ করতে দেখে বাড়ির সকলে খুব খুশি হয়। সবাই মিলে ছোট কাকা দোষারোপ করতে, থাকে কেন ছোটকা থাকতে এত বড় অবদানটা ঘটে গেল। এমন সময় চিত্রা জুনিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

আরও পড়ুন: সবাই দুর্জানীকে চাইছে, আমাদের মেনে নেবে কিনা কে জানে! “নতুন চরিত্র চ্যালেঞ্জিং!’ ‘দুই শালিক’ নিয়ে আশঙ্কায় নন্দিনী ও অর্কপ্রভ

কি হলো জুনির সঙ্গে তাহলে?

জুনি কাঁদতে কাঁদতে অঙ্কিতকে বলে সে জানতো তাকে বাড়ির লোক কখনোই মেনে নেবে না সবাই মিলে চিত্রাকে বোঝানোর চেষ্টা করতে থাকে অঙ্কিতার মাকে বলে সে যাকে ভালবেসেছে তাকেই বিয়ে করেছে। এতে নিশ্চয়ই তার মায়ের সমস্যা হওয়ার কথা না। এমন সময় চিত্রা নিজের গায়ে তেল ঢালতে থাকে আর কথাকে দোষারোপ করতে থাকে। কথা জানায় তার জন্যই যখন এসব হয়েছে সে নিজেকে শেষ করে ফেলবে এবং এই বলে কিছুটা তেল নিজের গায়ে ঢেলে ফেলে। চিত্রা ভাবে এই সুযোগে যদি কথাকে শেষ করে দেওয়া যায়! তাহলে কি চিত্রার প্ল্যান সফল হবে? নাকি নতুন কিছুর সাক্ষী থাকবে দর্শক? জানতে হলে দেখতে থাকুন ‘কথা’।

Back to top button