অবশেষে স্মৃতি ফিরল সঞ্চিতার! দারুন খুশি অগ্নি ও কথা! এবার কোন রহস্য ফাঁস হবে?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কথা (Kothha)। ধারাবাহিকের গল্প প্রথম থেকেই মনে ধরেছিল দর্শকের। আর এখন তো এই ধারাবাহিক বেঙ্গল টপারের শিরোপা অর্জন করেছে। মাথায় সেরার সেরা মুকুট পরে থাকা মেগা সিরিয়াল কথায় এল আশ্চর্য মোড় বদল। ধারাবাহিকের পর্বে দেখা যাবে, সমস্ত স্মৃতি মনে পড়ে গিয়েছে সঞ্চিতার।

কথা আজকের পর্ব ১৮ অক্টোবর আপডেট | Kothha Today Episode 18th October

স্টার জলসার কথা ধারাবাহিকে এর আগেই দেখা গিয়েছিল অগ্নির মাকে ফিরিয়ে এনেছে কথা। আর তাই দেখে দারুন খুশি হয়েছে বাড়ির সবাই। তবে অগ্নির মা তথা সঞ্চিতা আগের সমস্ত কিছু ভুলে গিয়েছে। তার সমস্ত স্মৃতি হারিয়ে গিয়েছে। আর তাই সবাই মিলে চেষ্টা করছে সঞ্চিতার স্মৃতি ফের মনে করিয়ে দেওয়ার। কোমর বেঁধেছে কথা আর অগ্নিও।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে, পুজোর জন্য বাড়িতে তোড়জোড় চলছে। এরই মাঝে কথা জুনিকে বলে, “জুনি মেজমাকে নিয়ে এত ভাবিস না। তুই তো জানিস মেজমা এমন রাগি, তাই তুই এসব নিয়ে আর ভাববি না।” এরপর, প্রান্তিক চলে আসে। কোথায় স্বস্তিক চিহ্ন আঁকা হবে তা জিজ্ঞেস করতে। তখন কথা প্রান্তিককে সবটা বুঝিয়ে দেয়।

এরপর মেজমা চলে আসে। আর বলতে থাকে যে হঠাৎ করে সঞ্চিতা আসার ফলে এতদিন যে সকল কাজ সে করতো সেই সমস্ত কাজ এখন সঞ্চিতা করবে! আর এটা সে কিছুতেই মেনে নিতে পারবে না। বাড়ির সবাই তখন মেজমাকে বোঝায়, সে যেন সঞ্চিতার সাথে এরকম ব্যবহার না করে। আর যাই হোক না কেন অগ্নি কতটা খুশি হয়েছে সঞ্চিতা ফিরে আসার ফলে। তাই পূজোর দিনে সঞ্চিতাকে সুন্দর করে সাজিয়ে দিতে বলে কথাকে।

আরও পড়ুন: “অনেক বেশি পরিচিতি, কাজ ওর পাওয়ার ছিল তা তো পেল না…” স্বামীর শেষ যাত্রায় আক্ষেপ অনুরাধা রায়ের

এরপর সঞ্চিতাকে খুব সুন্দর করে সাজিয়ে দেয় কথা। তারপর দেখা যায়, মাকে দেখে খুশি হয়েছে অগ্নি। ঠিক এমন সময় সঞ্চিতার পুরনো সব কথা মনে পড়ে যায়। সে ছুটে গিয়ে অগ্নিকে জড়িয়ে ধরে আর বলতে থাকি “বাবা অগ্নি আমার সব কথা মনে পড়ে গিয়েছে।” অগ্নি দারুণ খুশি হয় মায়ের সব কথা মনে পড়ে গিয়েছে দেখে। আর এইভাবে আনন্দের আবহ তৈরি হয় পরিবারে। এরপর কী হতে চলেছে কথায়?

Back to top button