ইমনকে সরিয়ে দিয়ে কাছাকাছি এলো তেজ-সুধা, কালরাত্রির দিন বউয়ের মুখ দেখায় শাস্তি পাবে তেজ?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Shubho Bibaho new episode)। বর্তমানে তেজ আর সুধার বিয়ে নিয়েই জমজমাট ধারাবাহিকটি। বিয়ের আগের মুহূর্তেই সুধার ডিভোর্সি হওয়ার সংবাদ তেজকে দিয়ে দিয়েছে তার প্রাক্তন প্রেমিকা ইমন। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে সুধাকে বিয়ে করেছে তেজ। সুধাকে কথায় কথায় অপমান করতে থাকে তেজ বসু মল্লিক। কিন্তু সুধা ভেঙে পড়ে না ভাবে নিজের জন্য লড়াইটা চালিয়ে যাবে। তেজ সুধাকে নিয়ে আলাদা গাড়িতে যেতে চায়। খানিকটা গিয়ে সুধা তেজকে বলে যে আপনি এখানে নামিয়ে দিন, আমি চলে যেতে পারব। তখনই তেজ গাড়ি থেকে নামিয়ে দেয় সুধাকে। কিন্তু বিয়ের গাঁটছড়াটা গাড়িতে আটকে যায়।

সেই অবস্থাতেই তেজ গাড়ি চালাতে থাকে, সুধা ডাকলেও সে কথা শোনে না। গাড়ির পিছনে ছুটতে থাকে সুধা। যখন তেজ গাড়ি থামায় সুধা পড়ে যায় রাস্তায়। সুধা, তেজ শ্বশুরবাড়ি এলে তাদেরকে বরণ করে নেয় তেজের ঠাম্মি। সুধার পড়ে গিয়ে পায়ে লেগেছে, হাঁটার সময় সুধা ব্যথায় আওয়াজ করলে সুধাকে আগলাতে যায় তেজ। ‌ এই কাণ্ড দেখে বসু মল্লিক পরিবারের সকলে অবাক তেজ কিনা নিজের বউকে আগলে রাখছে।

Star Jalsha

ধারাবাহিকের আগামী পর্বে (Subho Bibaho) দেখা যাবে, তেজ ভাবতে থাকে কিভাবে সুধারে এই ব্যাপারটাকে ধামাচাপা দিয়ে রাখবে। তেজ ভাবতে থাকে যে ঠাম্মি যদি জেনে যায় কখনও কিভাবে রিঅ্যাক্ট করবে। খাবার নিয়ে তেজের কাছে আসে মা। ছেলেকে তার এ বাড়িতে আসার গল্প বলতে থাকে। তেজ অস্ফুটে বলে আমার সাথে কেন এরকম হয় বলো তো। মা জিজ্ঞেস করাতে কোন উত্তর দেয় না। এরপর তেজের মা তাকে জিজ্ঞেস করে তুই সুধাকে মন থেকে বিয়ে করেছিস তো? নাকি ঠাম্মির কথা শুনে করেছিস ? তেজের মা বলে তোকে দেখে মনে হচ্ছে, তুই যেন এই বিয়েতে একদমই খুশি হসনি।

উল্লেখ্য, রাত হলে যখন সবাই ঘুমিয়ে পড়ে তখন ইমন ত্বরিতাকে ফোন করে বলে দরজা খুলে দেওয়ার কথা। ত্বরিতা বারবার ইমনকে সাবধান করে দেয়। তেজ এখনও ঘুমায়নি। তেজকে ফোন করে ইমন বলে আমি তোমার জন্য নিচে অপেক্ষা করছি। তেজ জানিয়ে দেয়, আমি তোমার সাথে কোন রকম সম্পর্ক রাখতে চাই না তবে তুমি কেন এসেছো।এদিকে সুধার ঘুম ভেঙে যাওয়াতে হঠাৎ কাউকে সরে যেতে দেখে তখনই ইমনের মাথায় আঘাত করে দেয়। কিন্তু ইমনকে দেখতে পায় না সুধা, কারণ ইমনকে সরিয়ে নিয়ে যায় তেজ। এদিকে সুধা চোরকে খুঁজতে থাকে কিন্তু কাউকে দেখতে পায় না।

আরও পড়ুন: ‘মহুয়া রায়চৌধুরীকে নিয়ে নেতিবাচক কথা বলছেন অভিনেত্রী রত্না ঘোষাল’- অভিযোগ করে বায়োপিক থেকে রত্নাকে বাদ দিলেন রানা!

প্রসঙ্গত, সুধা কিছু বুঝতে না পেরে চোর, চোর বলে চিৎকার করে, আর তখনই সুধার মুখ চেপে ধরে তেজ। তেজের নজর যায় সুধার পায়ের দিকে, সুধার পা থেকে অনেক রক্ত বেরোচ্ছে। এখন সবাই ঘুমোচ্ছে তাই আর ডেকে তোলে না কাউকে। নিজেই সুধার পায়ের ট্রিটমেন্ট শুরু করে। সুধা বাধা দিলেও তেজ পায়ে ওষুধ লাগিয়ে দিতে থাকে। ত্বরিতা মনে মনে ভাবে, এই কথা আমি সবাইকে বলে দেব। এদিকে ত্বরিতা সকলকে ডাকতে থাকে, বলে দাদাভাই সুধার মুখ দেখে নিয়েছে, আজ ওদের কালরাত্রি ছিল। পরের দিন পুরোহিতরা এসে বলে বসু মল্লিক পরিবারের ছেলে বউয়ের পায়ে হাত দিয়েছে এর জন্য শাস্তি পেতে হবে তেজকে। তবে কি সুধার কাছাকাছি আসার মাশুল গুনতে হবে তেজকে? জানতে হলে দেখতে হবে শুভ বিবাহ (Subho Bibaho) ধারাবাহিকটি।

 

Back to top button