সুধা ডিভোর্সি জেনে গেল কাননবালা দেবী! কি হতে চলেছে সুধার সঙ্গে? শুভ বিবাহর প্রোমোতে বিরাট চমক

স্টার জলসার (star jalsha) জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Subho bibaho) । এই ধারাবাহিকে দেখা যায় যে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হানি বাফনা (Honey Bafna) ও সোনামনি সাহার (Sonamoni Saha) জুটি। ধারাবাহিকের গল্প অনুযায়ী সুধা ডিভোর্সি (divorce) জানার পরেও তাকে বিয়ে করে তেজ কিন্তু তার পরিবারের কাছে সত্যিটা লুকিয়ে যায়।

ধারাবাহিকের বিভিন্ন ঘটনা প্রবাহের মধ্য দিয়ে দেখানো হয় যে, একদম শুরুতেই সুধার এক জা তড়িতা সমস্ত ঘটনা জানতো আর পরবর্তীতে সুধা এবং তেজের কথা শুনে সুধা ডিভোর্সি জানতে পারে তেজের কাকুমণি। এরপর ধারাবাহিকে নতুন যে প্রোমো দিয়েছে, সেখানে দেখা যাচ্ছে যে, সুধার সমস্ত সত্যি বসু মল্লিক পরিবারের সামনে চলে এলো।

কানন বালা দেবী জানতে পেরে গেলেন সুধা ডিভোর্সী! এই নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে কাননবালা দেবীর জন্মদিন। সেই উপলক্ষে বিশাল বড় আয়োজন হয়েছে বসুমল্লিক বাড়িতে। আয়োজন দেখে তো ঠাম্মি খুব খুশি , তিনি জিজ্ঞেস করলেন, এতসব করল কে? তখন বাড়ির অন্যান্য সদস্যরা বলে, আপনার বড় নাত বৌমা। তখন কাননবালা দেবী খুশি হয়ে সুধাকে পুরস্কৃত করতে চান।

তিনি চাবির গোছা সুধার হাতে তুলে দেন এবং বলেন, এই বাড়ির দায়িত্ব নাও এবং প্রতিজ্ঞা করো কখন‌ও এই বাড়িকে কলঙ্কিত হতে দেবে না আর কখন‌ও মিথ্যা কথা বলবে না। তখন সুধা বলে, ক্ষমা করবেন ঠাম্মি, আজকে আমার সমস্ত সত্যি আপনাকে বলার দিন, আমি ডিভোর্সি- এই সত্যি জানতে পেরে ঠাম্মি অজ্ঞান হয়ে যায় আর তার হাত থেকে চাবির গোছা পড়ে যায় তখন সেটা ধরে নেয় তেজ।

আরও পড়ুন: মা হওয়ার সব যন্ত্রনা ভোগ করেও, কোল খালি হয় কৃষ্ণকলি খ্যাত সুস্মিতার! তার যন্ত্রণা চোখে জল আনবে আপনার

উল্লেখ্য, একজন নেটিজেন এই প্রোমোর কমেন্ট বক্সে লিখেছেন যে,“দারুন ছিলো। গল্পের গতি এরকমটাই যেন থাকে। এক ঘেয়েমি গল্পের চেয়ে এমন গল্পই দেখতে চাই দর্শক হিসেবে”আরেকজনের কথায়,“ ঠিক করেছে সুধা এবার যা হবে দেখা যাবে তেজ বাবু সুধার একটু পাশে থাকুক”

Back to top button