জমজমাট অনুরাগ! দীপা-মিশকা-ইরার মধ্যে কাউকেই চিনতে পারলো না সূর্য! ফের কী নতুন করে নায়কের জীবনে প্রেম আসছে?

জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ফিরে এসেছে ধারাবাহিকের নায়ক সূর্যের হারিয়ে যাওয়া স্মৃতি। তবে এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেনি সে। কারণ জীবনের অল্প কিছু সময়ের স্মৃতি ফিরে এসেছে তার। দীপাকে চিনতে পারেনি সে।

এতদিন সূর্যের স্মৃতি ফিরে আসছে না বলে জটিল হয়ে ছিল পরিস্থিতি। ইরা ও তার সাজানো দাদা অর্ণব এসে ঘাঁটি গেড়েছিল সেনগুপ্ত বাড়িতে। তাদের লক্ষ্য ছিল কালো ৬৪ জিবির পেনড্রাইভ। কলকাতা ও শহরতলীর একাধিক জায়গায় ব্লাস্ট করার পরিকল্পনা ছিল তাদের। কিন্তু সে গুঁড়ে বালি।

দুষ্কৃতীদের সব পরিকল্পনা ভেস্তে দিয়ে শুধু সোনা-রূপা ও সূর্যকে নয়। একদল মেয়েকে পাচার হওয়ার হাত থেকে রক্ষা করেছে। ভেস্তে দিয়েছে বিস্ফোরণের পরিকল্পনা। পুলিশের হাতে তুলে দিয়েছে সব আততায়ীদের। চারিদিকে দীপার প্রশংসায় পঞ্চমুখ সকলে। এরপর কোনদিকে বইবে ধারাবাহিকের গল্প?

জমজমাট অনুরাগের বর্তমান ট্র্যাক

ধারাবাহিকপ্রেমীদের একজন বলছেন,’আমার যতটুকু মনে হচ্ছে সূর্য সেনগুপ্ত- দীপা,মিশকা,ইরা তিনজনের কাউকেই চিনতে পারবে না। কারণ মিশকা সেন তার কলেজ লাইফের ফ্রেন্ড। আজকে প্রবীরকে সূর্য অ্যাডমিশনের ব্যাপারে জিজ্ঞেস করেছিল। মানে কলেজের ব্যাপারেও সূর্যের মনে নেই। তাছাড়া গতদিনের পর্বে যেটুকু মনে পড়েছিল তাতে সূর্যকে স্কুলের স্টুডেন্টের মতোই দেখাচ্ছিল। যদি তিনজনের কাউকেই না চিনে তাহলে গল্পটা দারুণ জমবে।’

আরও পড়ুন: জলসায় খারাপ খবর! বন্ধের মুখে জলসার জনপ্রিয় ভৌতিক সিরিয়াল! টিআরপি না নায়িকা বদল? জানুন নেপথ্যে আসল কারণ

জমজমাট ট্র্যাক চলছে অনুরাগে। নায়ক সূর্যের জীবনে এখন বর্তমানে তিন তিনজন নারী। প্রাক্তন স্ত্রী দীপা, বান্ধবী মিশকা ও বর্তমান স্ত্রী ইরা। প্রত্যেকের ব্যক্তিস্বার্থ যাই থাকুক লক্ষ্য সূর্য। দর্শকরা আশাবাদী গল্প এবার জমে উঠবে। দীপা-মিশকা ও ইরার মধ্যে কাকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নেবে সূর্য উত্তর মিলবে ধারাবাহিকের পর্ব।

Back to top button