রেস্তোরাঁয় বাক্স বিভ্রাট! বদলে গেল দীপা ও চারুর বাক্স, এই বাক্সের সূত্র ধরেই ফের দেখা হবে সূর্য-দীপার?

Anurager Chhowa Today Episode: চাকরি পাকা হল দীপার। এক রেস্তোরাঁর মালিক স্টোররুমে থাকার অনুমতিও দিয়েছে। বদলে প্রতিদিন দীপাকে রেস্তোরাঁ ফুল দিয়ে সাজাতে হবে। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় ( Anurager Chhowa ) চলছে গল্পের নায়িকা দীপার মুম্বাই আসার ট্র্যাক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৬শে সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 26th September)

ধারাবাহিকের এদিনের পর্বে ঘটে গেল বাক্স বিভ্রাট। দীপা যে রেস্তোরাঁয় কাজ করে সেখানে খেতে আসে চারু। একে অপরকে না চিনলেও খানিক বার্তালাপ হয় তাদের মধ্যে। আর তখনই ভুলবশত লাগেজ বদলে যায় দুজনের। ভাগ্যের ফেরে আরও একবার সূর্য ও দীপার যোগাযোগের ভিত্তি স্থাপনের সুযোগ হয়।

Anurager Chhowa

এদিকে, বাড়ি এসে চারু নিজের ট্রলি খুলে চমকে যায়। দেখে তার ট্রলি বদল হয়ে গেছে। এই ট্রলিতে শাড়ি। তার জরুরি ডকুমেন্ট, ওলির জন্য গিফট সব খোয়া গেছে। অপরদিকে, দীপাও ট্রলি খুলে দেখে মালপত্র সব বদলে গেছে তার। এই শহরে এসে যেমন কিছু জিনিস ভাল হয়েছে। তেমনই খারাপও হয়েছে দীপার সঙ্গে। সে মনে মনে ভাবে, জীবনে অনেক কিছুই না পাওয়া থেকে গিয়েছে তার। স্ত্রী, মা, ডাক্তারি কোনও কিছুই শেষ অবধি ধরে রাখতে পারেনি সে। পেরেছে শুধু ফুলকে ধরে রাখতে।

তখনই ফোন আসে দীপার মায়ের। চিন্তায় তার প্রাণ ওষ্ঠাগত হওয়ার উপক্রম হয়েছিল। নতুন শহরে পৌঁছনোর পর সম্পূর্ণ যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছিল তাদের মধ্যে। তাই ফোন করে দীপাকে ধমকে দিয়ে সে। তারপরই পটবদল হয় ধারাবাহিকে। চারু ট্রলি খুলতেই সূর্য দেখে শাড়িতে দীপার মতো শাড়ি। তার বানানো ফুল। প্রথমেই সন্দেহ জাগে তার মনে। তবে কি দীপা খুব কাছাকাছি আছে? নাকি এসব তার মনের ভুল?

আরও পড়ুনঃ কিউসেক যখন হয়ে গেল কুইন্টাল! ‘কুইন্টাল কুইন্টাল জল বেরিয়ে আসছে,’ দিদি নং ১ রচনার কথা শুনে ঘাবড়ে ঘ গ্রামবাসীরা

দীপা ও চারু দুদিকে সমান্তরাল ভাবে একে অপরের ট্রলি দেখছে। দুজনই পায় দুধরনের ছবি। দীপা সোনার বড়বেলার ছবি। আর চারু রূপার ছোটবেলার ছবি। যদিও ছবি দেখে মেয়েকে চিনতে পারেনি দীপা। তবে কি আরও একবার ভাগ্যের ফেরে মায়ানগরীতে দেখা সূর্য-দীপার? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

Back to top button