পাগলও নিজের ভাল বোঝে! ভিক্টরকে উচিত শিক্ষা দিল সূর্য! দৃশ্য দেখে হেসে অস্থির দর্শকমহল

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। গোটা জীবন জুড়ে দীপা দুহাত খুলে বিলিয়ে গেছে। নিজের থেকে অনেক বেশি পরিবারের কথা ভেবেছে। তবে নিজের স্বার্থের জন্য করেনি কিছু।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৪ঠা জুন (Anurager Chhowa Today Episode 4th June)

আরও একবার সেনগুপ্ত বাড়িতে খুশির আবহ। ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে। তাকে বরণ করে ঘরে তুলছে কাকীয়া। বরণ করার সময় লাগে প্রথম ধাক্কা। কাকীয়াকে চিনতে পারে না সূর্য। যে ছেলে বাড়ির বড় ছেলে, একসময়ে যে ছেলের উপর অন্ধ ভরসা করত গোটা পরিবার, সে নাকি ছোট্ট শিশুর মতো হয়ে গেছে।

এদিন সূর্যের আসার খবর পেয়ে এসেছিলেন দীপার দাদা-বৌদি ও বাবাও। দীপার দায়িত্ব শেষ। এবার তিনি মেয়েকে বাড়ি নিয়ে যেতে চান। সূর্য অসুস্থ। দীপা ছাড়া আর কারোর কথা শোনে না। এমন অবস্থায় দীপা ছেড়ে গেলে সূর্যকে সরিয়ে তোলা মুশকিল। আর সূর্যও সারাদিন দীপাকে খুঁজতে থাকে। তাকে না পেলেই শুরু করে চেঁচামেচি।

আরও পড়ুন: ছেলের পরে কি তবে মেয়ে? ঘরে এলো নতুন সদস্য! সুসংবাদ ভাগ করে নিলেন রান্নাঘরের সুদীপা!

এদিন, সূর্যের আরও এক কাণ্ড দেখে হেসে কুটোপাটি দর্শকমহল। ভিক্টর সূর্যকে বড়দা ভাই বলে প্রণাম করতে এলে ভিক্টরের চশমা ছিনিয়ে নেয় সে। ভিক্টর চশমা ছাড়া ঝাপসা দেখে। সূর্যের থেকে বারবার চাইলেও দেয় না সে। তখনই রেগে উঠে ভিক্টর ঝাপটে ধরে বলপূর্বক চশমা চায় সূর্যের কাছে।

তখনই ধাক্কা মেরে ভিক্টরকে মাটিতে ফেলে দেয় সূর্য। তার সাজানো গেটের মালা ছিঁড়ে তার গায়ে জড়িয়ে দেয়। যা দেখে হেসে কূল পায়না দর্শকমহল। এদিকে, দীপা সেনগুপ্ত বাড়িতে থাকবে কী থাকবে না এ নিয়ে চলছে জোর তরজা। দীপার বাবা চায় না আর তার মেয়ে সকলের দ্বারা ব্যবহৃত হোক। তবে শেষমেশ কী সিদ্ধান্ত নেবে দীপা? জানতে হলে চোখ রাখুন স্টারের পর্দায়।

Back to top button