বাড়ছে টান! মৃ’ত’দে’হ দেখে জ্ঞান হারানো অসুস্থ দীপাকে বাড়িতে নিয়ে এলো সূর্য

Anurager Chhowa Today Episode: মৃতদেহ দেখে সব ডাক্তারি পরীক্ষার্থীদের অল্প নার্ভাস ব্রেক ডাউন হয়। তারপর সময়ের সঙ্গে সঙ্গে ঠিক হয়ে যায়। এর জন্য দরকার নিরন্তর প্র্যাকটিস। তবে দীপার প্রতি বিরূপ মনোভাব পোষণ করছে তার সহপাঠীরা। ক্লাসের মাঝে দীপা জ্ঞান হারানোর পর ঋত্বিক ও তার দলের তরফ থেকে ছুটে এসেছে একাধিক বাঁকা মন্তব্য। সব মিলিয়ে জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩রা আগস্ট (Anurager Chhowa Today Episode 3rd August)

এদিন দীপা জ্ঞান হারালে সূর্য তাকে নিয়ে আসে সপ্তর্ষি স্যারের কাছে। তিনিও দীপাকে দেখে ব্যস্ত হয়ে পড়েন। এর মাঝেই, ইরা বলে মৃতদেহ দেখে অজ্ঞান হয়েছে দীপা। হয়ত, ডাক্তারি পড়ার মতো নার্ভ ওর নেই। এখনও নার্সিংয়ে একটা সিট্ ফাঁকা। দীপাকে নার্সিংয়ে ট্রান্সফার করা হবে?

ইরার কথার প্রতিবাদ জানায়, সপ্তর্ষি স্যার ও সূর্য। সে পরিষ্কার জানায়, দীপা কি নিয়ে পড়বে আর পড়বে না সেই সিদ্ধান্ত ওর। ও সুস্থ হোক তারপর ও ঠিক করবে ও ডাক্তারি পড়া ছাড়বে কি ছাড়বে না। সপ্তর্ষি স্যারও সমর্থন করে সূর্যের কথা। কলেজে দীপার ঠিকানা না পাওয়ায় নিজের বাড়িতে সূর্য নিয়ে আসে তাকে।

আচমকা সূর্য এসে পড়ায় বেকায়দায় পড়ে বাড়ির সকলে। নতুন শেফ বাচ্চাদের সঙ্গে ট্রেন ট্রেন খেলতে গিয়ে ধরা পড়ে। এদিকে, ঊর্মি রান্নাঘরে। সে উৎপলের বেশ ধরেনি। আচমকা বাড়িতে সূর্যের আগমনে বেকায়দায় পড়ে সকলে। ফের সূর্যের তরফ থেকে ধেয়ে আসে একাধিক প্রশ্ন।

আরো পড়ুন: মাকে দেওয়া কথা রাখল মেয়ে! বেশি বয়সেই নিজের দাদার বিয়ে দিলেন অপরাজিতা আঢ্য

তড়িঘড়ি ঊর্মি নিজের ঘর থেকে উৎপল সেজে বেরিয়ে আসে। এদিকে, সূর্য চলে যায় আউট হাউসে। দীপান্বিতার শরীর খারাপ। আজকের দিনটা অন্তত দীপার খেয়াল রাখার জন্য তিনি ওবাড়িতে থাকুন। সকলে আটকাতে চাইলেও পারে না তাকে আটকাতে। তবে কি সূর্য বুঝতে পারবে দীপাই এই দুই বাচ্চার মা।

Back to top button