দীপার শত অনুরোধেও কাজ হল না! ভবিষ্যতের জন্য সব গুছিয়ে রেখে অজানার উদ্দেশ্যে পাড়ি সূর্যর! কবে আসবে সুদীপা মোমেন্ট? 

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chowwa) চলছে টান টান উত্তেজনা। মিশকা সেনের ষড়যন্ত্রে সূর্য-দীপার ডিভোর্স হয়ে গিয়েছে। তারপর পারিবারিক আদালতে চলছিল সন্তানদের কাষ্টোডি পাওয়ার লড়াই। লড়াই যখন টান টান মিশকা ফের গাড়ির ধাক্কা দেয় সূর্য-দীপার ছোট মেয়ে রূপাকে। ছোট্ট মেয়ে সামলাতে না পেরে মাথায় চোট পায়। কোমায় চলে যায় সে। সেই মামলা পুলিশ কোর্টে চালান করে।

তারপর রূপাকে খুনের চেষ্টার দায়ে ১০ বছরের জেল হয়েছে মিশকার। সেনগুপ্ত বাড়ি, অর্জুন, দীপা আর সূর্যের মধ্যে ভুল বোঝাবুঝি খানিকটা হলেও স্থিতিশীল। এত ঝড়ের পর সূর্য সিদ্ধান্ত নিয়েছে এবার সে সরে যাবে। সেনগুপ্ত বাড়ি, দীপা, সোনা-রূপা সবার সঙ্গে সম্পর্ক চুকিয়ে পাড়ি দেবে অজানার উদ্দেশ্যে।

এই মুহূর্তে আত্ম দংশনে জেরবার সূর্য। সোনা- রূপা, দীপার সঙ্গে সে আজ অবধি যা করছে সবটা নিয়েই লজ্জিত সে। তাই সেনগুপ্ত বাড়ি, ডাক্তারি সব ছেড়ে, সবার থেকে দূরে গিয়ে নিজের মতো বাঁচতে চায় সে। সূর্য উপলব্ধি করেছে, সে আর আগের মতো নেই। বাইরের চেহারাটা একই থাকলেও, ভিতরের মানুষটার পরিবর্তন হয়েছে। যে মানুষটা হয়ত ভালোবাসার যোগ্যই নয়।

আরো পড়ুন: জনপ্রিয় চ্যানেলে ফের আসছে আধ্যাত্মিক কাহিনী! আসছে ‘মা শীতলা!’ কোন চ্যানেলে?

শেষ মুহূর্তে যদিও দীপা যায় সূর্যকে আটকাতে। বলে, সোনা-রূপার যতটা মাকে দরকার। ততটাই তাদের বাবাকে দরকার। এতদিন সূর্য যা করেছে, না বুঝে করেছে। এতদিন কি করে এসেছে তার চেয়ে এখন ভাবা উচিত এরপর সে বাবার দায়িত্বে কীভাবে পালন করবে।

কিন্তু দীপার হাজার বোঝানোও ধরে রাখতে পারল না সূর্যকে। সূর্য মনস্থির করে ফেলেছে। তার মতে, সোনা -রূপা একটা সময় বড় হয়ে বুঝতে পারবে। তাদের বাবা-মা যেভাবে থাকে তা না থাকার মতো। আত্ম দংশন, বিবেক বোধ, মনের পীড়ায় জেরবার সূর্য চলে যেতে চায়। যাওয়ার আগে সূর্যের দীপার কাছে একটাই অনুরোধ সে যেন কোনোদিন সূর্যের খোঁজ না নেয়। একথা শুনে চমকে ওঠে দীপা। আর কি ফিরবে না সূর্য?

Back to top button