তোমাদের রাণী শেষ! এবার নতুন ধারাবাহিকে মুখ্য ভূমিকায় ফিরছেন অভিকা! জানুন কোন ধারাবাহিকে

সাম্প্রতি শেষ হয়েছে ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। স্টার জলসার এই মেগা পারিবারিক বিবাদের বাইরে একেবারে নতুন কনসেপ্ট নিয়ে ছোট পর্দার দর্শকের মনোরঞ্জন করছিল। এক মায়ের ডাক্তার হওয়ার স্বপ্নের আবর্তে তৈরি হয়েছে গল্পের প্রেক্ষাপট। অন্তঃসত্ত্বা হওয়ার পর মহিলাদের আজও অনেক স্বপ্নকে জলাঞ্জলি দিতে হয়। প্রয়োজনে চাকরি পর্যন্ত ছেড়ে দিতে হয়। সমাজের এই নিয়মের বিপরীত স্রোতে হেঁটেছে রাণী।

গর্ভাবস্থাতেই মেডিক্যাল এন্ট্রাস দিয়ে সফল হয়েছে সে। এমন এক সাধারণ মেয়ের অসাধারণ কাহিনির সাক্ষী থেকেছে জলসার দর্শক। রাণীকে খুব ভালোবাসা দিয়েছেন দর্শক। তবে এই ধারাবাহিক শেষ হলেও টেলিভিশনকে কিন্তু বিদায় জানায়নি অভিকা মালাকার।

Tomader Rani, Star Jalsha, Bengali Serial, Tomader Rani Serial Update, তোমাদের রাণী, স্টার জলসা, বাংলা সিরিয়াল

অভিকা মালাকারকে টেলিভিশনের দর্শকরা চেনে ‘রাণী’ নামেই চেনেন। সৌজন্যে ‘তোমাদের রাণী’ ধারাবাহিক। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয়ে হাতেখড়ি অভিকার। শিলিগুড়ির মেয়ে। এখনও স্কুলের গণ্ডি পার করেননি। নির্মলা কনভেন্টে ডিসট্যান্স-এ পড়াশোনা করছেন।

ছোট থেকেই তার ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। কিন্তু এত জলদি সুযোগ আসবে ভাবেনি। পরিবারের কেউ এই বিনোদন জগতের সঙ্গে যুক্ত নয়। বাবা, কাকা, ঠাকুরদা- সকলেই রেলওয়েতে সার্ভিস করেন। ছোট থেকেই পড়াশোনা নিয়েই ব্যস্ত থেকেছি। দিদি সফটওয়ার ইঞ্জিনিয়ার। সেই সূত্রে দিদির সঙ্গে আর মায়ের কলকাতায় আসা। নাচ শিখেছেন আনওয়ার স্টুডিও-তে। পর্দার রানী জানান, “স্যার চ্যানেলের রিয়ালিটি শোতে কোরিওগ্রাফ করেন। ওনার সূত্রেই চ্যানেলের সঙ্গে যোগাযোগ করি, অডিশন মারফত এই কাজের সুযোগ আসে।”

আরও পড়ুন: কথা ও অগ্নিভকে একসঙ্গে দেখে রেগে গেল চিত্রা! জন্মাষ্টমী উৎসবে কী সুখবর আসছে তাদের জন্য?

নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন অভিকা মালাকার

টেলিপাড়া সূত্রে খবর, অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দ্বিতীয় পর্ব আসছে চলেছে যেখানে কাজ করতে দেখা যাবে অভিকা মালাকারকে। নয়া ভূমিকায় অভিনয় করছেন অভিনন্দন অভিকা। তাঁর চরিত্রটি নেগেটিভ না পজিটিভ এ বিষয় বিস্তারিত জানা যায়নি। এই সংবাদেরও পুরোপুরি নিশ্চিতকরণ করা যায়নি।

Back to top button