ফের টলিপাড়ার জনপ্রিয় নায়িকাকে শ্লীলতাহানির চেষ্টা ভয়ংকর অভিযোগ কার বিরুদ্ধে?

সান বাংলায় ( Sun Bangla ) নয়া সিরিয়াল ( New Serial ) ‘বসু পরিবার’ ( Basu Paribar )। আদ্যপান্ত পারিবারিক ঘরানার সিরিয়ালে চলছে অঞ্জন বাবুর পরিবারের গল্প। অল্পদিনেই বেশ মনে ধরেছে দর্শকের। একের পর নতুন মোড়ে জমে উঠছে প্রতিটি পর্বে। ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে সিরিয়ালের প্রধান দুই চরিত্র দীপ্তেশ আর নীলা।

যদিও বিপদ পিছু ছাড়ে না বসু পরিবারের। এবার বিপদের সূত্রপাত বাড়ির ভিতরে। সিরিয়ালের আসন্ন পর্বে পালন হবে অঞ্জন বাবু আর মিনু দেবীর বিবাহ বার্ষিকী। দীপু আর নীলা দু’জনে খুব কষ্ট করে টাকা জোগাড় করে বিবাহবার্ষিকী আয়োজন করছে। এদিন রাতে নীলার দিদি মারা যায়। খবর পেয়ে বাড়িতে ছুটে যায় নীলা।

দেশের বাড়ি গিয়ে দিদির অন্তিম সংস্কার করে বাড়িতে ফিরে আসে নীলা। তখনই জামাইবাবু তার শ্লীলতাহানি করার চেষ্টা করে। ভয়ে আতঙ্কিত নীলা নিজেকে বাঁচানোর মরিয়া চেষ্টা করে। পাড়ার সকলে তার জামাইবাবুকেন পুলিশের হাতে তুলে দেয়। সঠিক সময় নীলু চলে আসার নীলার সম্মান রক্ষা পায়।

উল্লেখ্য, অনেকদিন ধরেই দীপুর প্রতি ভাল লাগা ছিল নীলার। এবার সেই ভালোবাসা অন্যমাত্রা পায়। দিন দিন ভাল লাগা বাড়ছে। ধীরে ধীরে ভালোবাসায় রূপান্তরিত হয়ে চলেছে তাদের ভাল লাগা। তবে মনের কথা মুখে প্রকাশ করে না সে।

আরও পড়ুন: জ্যাসের কামাল, মালা চ্যাটার্জিকে হাতেনাতে ধরল জগদ্ধাত্রী! কাকলি দেবীর খেলা শেষ

অপরদিকে, পারিবারিক অশান্তি জর্জরিত দীপুও। তার স্বপ্ন একজন বড় ক্রিকেটার হওয়ার। কিন্তু পরিস্থিতির চাপে আর পাঁচটা মধ্যবিত্ত বাড়ির ছেলের মতো স্বপ্ন বিসর্জন দিতে হয়েছে তাকে। বর্তমানে বাবার পাশে দাঁড়াতে মরিয়া দীপু। কিন্তু পাশে পায় না দাদাদের। এদিকে, নীলার প্রতি ভাল লাগাওক ব্যক্ত করেনি সে। এখন দেখার বিপদের দিনে নীলা ও দীপু দু’জনের পাশে থাকবে কি? এই উত্তর মিলবে সিরিয়ালের আগামী পর্বে।

Back to top button