জ্যাসের কামাল, মালা চ্যাটার্জিকে হাতেনাতে ধরল জগদ্ধাত্রী! কাকলি দেবীর খেলা শেষ

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ ( Jagaddhatri )। প্রথম থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে জ্যাস-স্বয়ম্ভুর গল্প। এই ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলীর‌ সাবলীল অভিনয়, অসাধারণ কাহিনী ও গল্পের মোড় মেগা সিরিয়ালটিকে দিনের পর দিন আরও বেশি প্রিয় করে তুলছে দর্শক মহলে।

জগদ্ধাত্রী আজকের পর্ব ২১শে সেপ্টেম্বর। ( Jagaddhatri Today Episode 21 September )

ধারাবাহিকের শুরুতে দেখা যায়, চন্দ্রবদন দেবুকে ধমক দিয়েই যাচ্ছে সে যদি বন্দুক দিয়ে শুট করতে না পারে তাহলে তার মেয়েকে তার কাছ থেকে কেড়ে নেওয়া হবে। কারণ দেবু চন্দ্রবদনের মেয়েকে তার কাছ থেকে কেড়ে নিয়েছে তার ফল স্বরূপ চন্দ্রবদন সেটাই করবে। দেবু দোটানায় পড়ে ও বুঝতে পারেনা তার কি করা উচিত। অন্যদিকে দেখা যায়, মেহেন্দি নিজে হাতে মালা রায়কে সাজিয়ে দিয়েছে এবং প্রচন্ড কান্নাকাটি করছে। জগদ্ধাত্রীকে সে জানায়, উৎসব চিরদিনের মত তার কাছ থেকে দূরে হয়ে যাবে সেই মুহূর্তে জগদ্ধাত্রী তাকে সান্ত্বনা দিয়ে বলে, জগধাত্রী তার পাশে আছে। কোনো চিন্তা করার দরকার নেই।

Zee Bangla, Jagaddhatri, Jagaddhatri Serial 16 September Episode, জি বাংলা, জগদ্ধাত্রী, জগদ্ধাত্রী ধারাবাহিক ১৬ সেপ্টেম্বর এপিসোড,

কিন্তু জগদ্ধাত্রী কিছুতেই বুঝে উঠতে পারছে না কিভাবে খেলাটা শুরু হবে? এই দিকে মালা রায় কাকলি দেবীকে ফোন করে জানায় তার সাজ হয়ে গেছে। কাকলি দেবীর প্রচন্ড খুশি হয় এবং একে একে প্রত্যেকটা নিয়ম সুষ্ঠুভাবে করার কথা জানায়। তার মায়ের কাছে একবার দেখা করার রিকোয়েস্ট করে কিন্তু কাকলি দেবী জানিয়ে দেয় সে কোনভাবেই মালা চ্যাটার্জির বিয়ের আগে তার সামনে যাতে পারবে না আর কিডন্যাপিং নিয়ে তাকে কোন চিন্তা করতে না বলে কারণ পুরো ব্যাপারটাই স্ক্রিপ্টেড। কাকলি দেবী নিজেই নিজেকে কিডন্যাপ করিয়েছিলেন।

ফোন রাখার সঙ্গে সঙ্গে জগদ্ধাত্রী এসে উপস্থিত হয় মালার কাছে এবং কনফিডেন্স এর সাথে তাকে প্রশ্ন করে সে কি তার মায়ের সাথে গল্প করছিল? জগদ্ধাত্রী এত কিছু কি করে জানল জানতে চাইলে এটাই তো স্বাভাবিক, আর সঙ্গে তাদের এই বিয়ে হবে কিনা এই বিষয়ে প্রশ্ন করে দেয়। যা নিয়ে ভাবতে শুরু করে মালা চাটার্জী। অন্যদিকে কাকলি দেবীর কাছে একটা প্যাকেটে মোড়া শাড়ি নিয়ে আসে বিপাশা। সেটি তার হাতে দেয় এবং বলে এই শাড়িটি মেয়ের মায়ের জন্য উৎসবদের বাড়ি থেকে পাঠানো হয়েছে। সকলে মিলে কাকলি দেবীকে জেরা করতে থাকে এবং কাকলি দেবী মনে মনে ভাবে তাকে যা করার খুব শিগগিরি করতে হবে।

আরও পড়ুন:  নতুন স্বপ্ন নিয়ে নতুন জীবনে পা রাখল দীপা! মায়ানগরীতে এসে কী জীবনের মোড় ঘুরবে তার? অনুরাগে শুরু দীপার নতুন পথচলা

শুরু হয়ে গিয়েছে মালা চ্যাটার্জির পরিকল্পনা ফাঁসের খেলা

এদিকে কাঁকন কৌশিকীকে সাজাতে চাইলে সে না করে। কিন্তু কাঁকন তাকে জোর করে সাজিয়ে দেয়। অন্যদিকে মৃণাল কৌশিকীকে ফোন করে জানায়, উৎসবের বিয়ের মন্ডপে বড় বড় ক্রিমিনাল আসছে তাকে যাতে ওখানে ঢুকতে না দেওয়া হয়। কৌশিকী প্রশ্ন করে, মৃণাল কেন যেচে পড়ে তাদের সাহায্য করতে এসেছে? মৃণাল জানায় কাঁকন তাকে এই পৃথিবীটাকে সুন্দর করে চিনতে সাহায্য করেছে সে চায় যাতে কাঁকনদের পরিবার ভালো থাকে। এদিকে জগদ্ধাত্রী দেবুর মেয়েকে যারা যারা মারতে এসছে তাদেরকে অনেক অনেক বিরিয়ানি খাওয়ায় তারা না খেতে পেরে জগদ্ধাত্রীর কাছে প্রার্থনা করে যাতে তাদেরকে আর খেতে তারা না বলে। সেই সময় এসে পড়ে স্বয়ম্ভু। তাকে রেখে জগধাত্রী জানায়, এদের পেট থেকে কথা বার করতে হবে তারা কি উদ্দেশ্যে দেবুর মেয়েকে মারতে এসেছে। এদিকে কেউ কোনো মুখ খুলছে না কিন্তু মালা বুঝতে পারে এই খেলা খুব শিগগিরই শেষ হতে চলেছে কারণ কাকলী দেবীর কাছে প্রণামির শাড়ি পৌঁছে গিয়েছে। কে বা কারা পাঠালো তা এখনো ধোঁয়াশা কিন্তু কিভাবে খেলার সমাপ্তি ঘটে দেখার জন্য চোখ রাখুন জি বাংলার পর্দায়।

Back to top button