Ushasie chakraborty: মা দুর্গা কৈলাসে পাড়ি দিতেই এই নায়িকাও ‘সোলো ট্রিপে’ দেশ ছেড়ে গেলেন বরফের দেশে! বিয়ারে দিচ্ছেন চুমুক! “ছবি কে তুলে দিচ্ছে বয়ফ্রেন্ড?” প্রশ্ন “জুন আন্টি’কে

সবে পুজোর শেষ হলো কিনা হল অমনি বেরিয়ে পড়া। শহরের কোলাহল থেকে একেবারে দূরে গিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করা। এখন স্বযাপনে ব্যস্ত এই বাঙালি কন্যা। নিজের নামের থেকেও এখন তার বেশি পরিচিতি হয়েছে জুন আন্টি হিসেবে।

আশা করছি বুঝেই গেছেন কার কথা বলছি আমরা? হ্যাঁ, তিনি হলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী উষসী চক্রবর্তী। ছোট পর্দা এবং বড় পর্দা দুই ক্ষেত্রেই সমানভাবে নিজের অভিনয় প্রতিভার ছাপ রেখেছেন তিনি। তাই তো ভক্তদের সংখ্যা উত্তরোত্তর বেড়েই চলেছে। আর এবার নায়িকার ভ্রমণের ছবিতে উপচে পড়ছে কমেন্ট বক্স।

নায়িকার পরনে এখন শীতের পোশাক শীত টুপি- সব মিলিয়ে তিনিও যেন বিদেশিনী হয়ে উঠেছেন। এই মুহূর্তে নায়িকা পাড়ি দিয়েছেন ইউরোপে। বেলজিয়াম, নেদারল্যান্ড, সুইডেন সমস্ত শীতের দেশ ঘুরে বেড়াচ্ছেন মন ভরে। পুজোর পর কাজ শুরু করার আগে প্রাণ ভরে বিশুদ্ধ হাওয়া নিতে চলে গেছেন বিদেশে। এই প্রথম নায়িকা গিয়েছেন একাকী ভ্রমণে যাকে ইংলিশে বলা হয় সোলো ট্রিপ। তাই তার উত্তেজনার পারদ তুঙ্গে।

কেমন ঘুরছেন আর কতটা এনজয় করছেন তা নায়িকার সোশ্যাল মিডিয়া আপডেট দেখলেই বোঝা যাবে। ঘুরছেন আর ছবি শেয়ার করছেন দর্শকদের জন্য। কখনো বেলজিয়ামের ব্রাসেলসে ওয়াফেল খাচ্ছেন আবার কখনো বিদেশের রাস্তায় হঠাৎ পছন্দের অভিনেতার সঙ্গে ছবি তুলছেন। আবার কখনো আমস্টারডামের ক্যানেলে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

এক সংবাদ মাধ্যমকে সম্প্রতি নায়িকা জানিয়েছেন প্রথমে গিয়েছিলেন সুইডেনে সেখান থেকে বেলজিয়াম এবং তারপর আমস্টারডাম সফরে গেলেন তিনি। একা ভ্রমণ তবে সঙ্গে কোনো না কোনো না কোনো আত্মীয়কে রাখেন তিনি। সুইডেনে নায়িকার আত্মীয় রয়েছে। ছবিগুলো তার সেই তুতো ভাই-বোনেরা তুলে দিয়েছে। পাশাপাশি জানালেন ডায়েট এখন মানছেন না একেবারে। যা ভালো লাগছে সেটাই খাচ্ছেন তুলে তুলে। আর এখানকার নায়িকার পছন্দের এক থিয়েটার অভিনেতার সঙ্গে দেখা হয়ে গেছে রাস্তায় যার সঙ্গে অভিনয় নিয়ে বেশ কিছুক্ষন আলোচনা করলেন উষসী।

Back to top button