গাঁটছড়া হোক বা বকুল কথা বা তুঁতে, অ্যাক্রোপলিসের সিরিয়াল মানেই নায়ক-নায়িকার রাস্তায় ঝামেলা! তুঁতে শুরু হতেই শুরু খিল্লি

বাংলা টেলিভিশনের দুনিয়ায় যে কয়েকটি প্রযোজনা সংস্থা রয়েছে তার মধ্যে অন্যতম হল অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। টেলিভিশন সিরিয়াল এবং চলচ্চিত্র প্রযোজনার এই সংস্থাটি ২০০৬ সালে প্রতিষ্ঠা করা হয়।

এই প্রযোজনা সংস্থা অগ্নিপরীক্ষা এবং রাশি-এর মতো জনপ্রিয় ধারাবাহিকের প্রযোজনা করেছে।‌ বধূবরণ আমার দুর্গা, আমার দুর্গা, বকুল কথা, তুমিই যে আমার মা , সাঁঝের বাতি, রিমলি, সাহেবের চিঠি, ওগো নিরুপমা, রাইকিশোরী, মন ফাগুন, ইরাবতীর চুপকথা, গাঁটছড়া একাধিক সফল ধারাবাহিকের প্রযোজনা করেছে এই সংস্থাটি।

স্টার জলসার পর্দায় এই মুহূর্তে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টে দু’দুটি ধারাবাহিক চলছে। একটি গাঁটছড়া। স্টার জলসার পর্দায় এই ধারাবাহিকটি অন্যতম সফল ধারাবাহিক। গৌরব চট্টোপাধ্যায় ও সোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিকটি অত্যন্ত সহজেই দর্শকদের মন জিতে নিয়েছিল। রাস্তায় দেখা হওয়া নায়ক নায়িকার ঝগড়া-ঝামেলা থেকে প্রেমের শুরুয়াৎ হয়। যদিও এখনও এই ধারাবাহিক চললেও এই ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়।

সম্প্রতি জলসার পর্দায় শুরু হয়েছে এই প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক তুঁতে। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরেছেন অভিনেতা সৈয়দ আরেফিন ও অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। তুঁতে ধারাবাহিকের গল্প গ্রামের এক মেয়েকে ঘিরে। সে নামী ফ্যাশান ডিজাইনার হওয়ার স্বপ্ন দেখে। তাঁর হাতের কাজ অবিশ্বাস্য। পুরনো ফেলে দেওয়া জামাকাপড় দিয়ে চমক লাগানো পোশাক বানিয়ে ফেলে সে। কিন্তু সৎ মায়ের চক্রান্তে শহরে গিয়ে এক অন্য কঠিন বাস্তবের মুখোমুখি হয় সে। তবে গ্রামেই নায়কের সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় নায়িকার। আর নায়কের গাড়ির ধাক্কায় সাইকেল থেকে পড়ে গিয়ে কাদা মাখামাখি হয়ে একসা দশা নায়িকার! ব্যাস শুরু ঝামেলা।

আসলে অ্যক্রোপলিসের যে কোন‌ও‌ ধারাবাহিকেই নায়ক-নায়িকার প্রথম মোলাকাত হয় রাস্তায়। আর কখন‌ই ভালোভাবে নয়, ঝামেলা লেগে থাকবেই। এই যেমন সাঁঝের বাতির চারু-আর্য অর্থাৎ দেবচন্দ্রিমা ও শেখ রেজওয়ান রাব্বানীর প্রথম সাক্ষাৎ হোক কিংবা মন ফাগুনে ঋষিরাজ অর্থাৎ শন ব্যানার্জি এবং পিহু অর্থাৎ সৃজলা গুহর প্রথম মোলাকাত বা ধরুন রিমলিতে রিমলি অর্থাৎ ঈধিকা এবং উদয় অর্থাৎ জন ভট্টাচার্যের প্রথম সাক্ষাৎ ঝামেলা, ঝগড়া ছিল‌ই। বলা যায় অ্যাক্রোপলিসের সব ধারাবাহিকেই শুরুটা এমন‌ই হয়। নায়ক-নায়িকার রাস্তায় ঝগড়া হবেই। আর এমন শুরুয়াৎ কিন্তু দর্শকদের বেশ পছন্দের।

Back to top button