রাতে শুটিং সেরে বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনা সাহেব ভট্টাচার্যের! এখন কেমন আছেন অভিনেতা?

স্টার জলসার (star jalsha) জনপ্রিয় ধারাবাহিক (popular serial) কথার (Kotha) অগ্নিভ অর্থাৎ পাঁচকমশাই এবার বাস্তবে দুর্ঘটনার (Accident) কবলে পড়লেন। শনিবার সকালেই শোনা গেল দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য((Shaheb Bhattacharjee)। রাতে শুটিং সেরে বাড়ি ফেরার পথে গাড়ির দুর্ঘটনা হয় তার। গত শুক্রবার রাত্রে বেলায় ঘটনাটি ঘটে।

ধারাবাহিকের শুটিং সেরে জোকা থেকে বাড়ি ফিরছিলেন অভিনেতা। সেইসময় তার নিজের গাড়ি না থাকায় তিনি ও তার সহকারী এক অ্যাপ ক্যাব বুক করেন। এরপর জেমস লং সরণীতেই দুর্ঘটনাটি ঘটে। জানা যায় সেই সময় গাড়ি ওভারটেক করতে গিয়ে ক্যাবটি রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে। দুর্ঘটনার ভয়াবহতা এখন‌ও ভুলতে পারছেন না অভিনেতা। একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি সেই সময় নিজের অবস্থার কথা ও দুর্ঘটনার বিবরণ জানান।

Monday Motivation: Let Daab Chingri Actor Shaheb Bhattacharjee's Words Encourage You! - Zee5 News

সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “চমকে যাই! তার পর প্রায় আরও কিছুটা দূর গাড়িটা ওই অবস্থায় এগিয়ে যেতে থাকে। আমাকে রীতিমতো গাড়ির দরজা ভেঙে বের করা হয়েছে।”তবে অভিনেতার সেরকম গুরুতর আঘাত না লাগলেও অভিনেতার সহকারী গুরুতর জখম হয়েছেন। অভিনেতার সহকারীর হাতে কাচের আঘাতে গভীর ক্ষত হয়েছে। এই প্রসঙ্গে অভিনেতা জানান, ‘‘আমাকে প্রাথমিক চিকিৎসার পর স্থানীয় হাসপাতালের চিকিৎসকেরা ছেড়ে দেন। তবে আমার সহকারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ও আজ বাড়ি ফিরেছে।”

উল্লেখ্য দুর্ঘটনার পর ঘটনাস্থলে স্থানীয় পুলিশকর্মীরা পৌঁছে যান, অভিনেতা অনুমান করছেন হয়ত চালককেও গ্রেপ্তার করা হয়ে থাকতে পারে। কারণ দুর্ঘটনার কারণ অনুযায়ী অভিনেতা বলছেন,সম্ভবত চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। একই সাথে দুর্ঘটনা ঘটার পর স্থানীয় মানুষদের প্রশংসা করেছেন অভিনেতা। তার কথায়,“আমার দুটো ফোন, শুটিংয়ের ব্যাগ, কিছুই খুঁজে পাচ্ছিলাম না। তাঁরাই সব খুঁজে দিয়েছেন। কলকাতা শহরে এখনও মানুষ বিপদে অন্যের পাশে দাঁড়াচ্ছেন দেখে আমি গর্বিত।’’

আরো পড়ুন: দারুণ খবর! জলসার জনপ্রিয় বাংলা ধারাবাহিক এবার হিন্দিতে! গীতার পর নাম লেখালো কোন মেগা?

তবে অ্যাপ ক্যাবের সুরক্ষা নিয়েও প্রশ্ন তুলেছেন অভিনেতা। তিনি জানিয়েছেন সংশ্লিষ্ট অ্যাপ ক্যাব সংস্থাকে পুরো বিষয় জানিয়ে তিনি ইমেল করবেন। একই সাথে অভিনেতা বলেন,‘‘গাড়ি উল্টে যাওয়ার পরেও কোনও এয়ার ব্যাগ কাজ করেনি। চালকের আসন এবং পাশের যাত্রী আসনটি খুলে বেরিয়ে এসেছিল। বোঝাই যাচ্ছে অ্যাপ ক্যাব কোম্পানিগুলো কী ধরনের গাড়ি ব্যবহার করছে!’’

Back to top button