দারুণ খবর! জলসার জনপ্রিয় বাংলা ধারাবাহিক এবার হিন্দিতে! গীতার পর নাম লেখালো কোন মেগা?

বিনোদন দুনিয়ায় ‘রিমেক’ (Remake) শব্দটি অতি পরিচিত। পুরোনো কনটেন্ট নতুন করে সাজানোর নামই রিমেক। আকছাড় গান বা সিনেমার ক্ষেত্রে যেমন রিমেক হচ্ছে। গান ও সিনেমার গন্ডি পেরিয়ে সিরিয়ালের (TV Serial) পরিধিতেও এন্ট্রি হয়েছে রিমেকের। বহু বাংলা (Bengali Serial) ও হিন্দি সিরিয়ালের (Hindi Serial) রিমেক হয়েছে হিন্দি বা আঞ্চলিক ভাষায়।

অনেক সময় হিন্দি ধারাবাহিকেরও বাংলা রিমেক দেখতে পাওয়া যায়। তবে ইদানীং বাংলা ধারাবাহিকের রিমেক করার চল এসেছে। বাংলা থেকে হিন্দি বা অন্যান্য আঞ্চলিক ভাষায় রিমেক করার ধারা শুরু হয়ে গিয়েছিল এক দশকেরও বেশি আগে। সেই তালিকাও বেশ লম্বা।

ওগো বধূ সুন্দরী, পটলকুমার গানওয়ালা, ইষ্টিকুটুম, মিঠাই, মোহর ছাড়াও এই তালিকা বেশ দীর্ঘ। তবে অধিকাংশ ক্ষেত্রেই দেখা গেছে বাংলা থেকে রিমেক হওয়া সিরিয়ালগুলি হিন্দিতে অসফল। ব্যতিক্রম যদিও আছে। যেমন শ্রীময়ীর হিন্দি ভার্সন অনুপমা, কিংবা ভজ গোবিন্দ। তবে সেই তালিকা দীর্ঘ নয়।

আরো পড়ুন: সেনগুপ্ত বাড়িতে হইহই, ইরার সঙ্গে ডিভোর্স করে এক হতে চলেছে সূর্য-দীপা! ফের আনন্দের আবহ পরিবারে

এবার খবর ফের বাংলা থেকে হিন্দিতে রিমেক হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিকের। কারণ বাংলা ধারাবাহিকগুলির হিন্দিতে চাহিদা তুঙ্গে। বাংলার গল্প জাতীয় স্তরের দর্শকদের অনেক বেশি টানে বলে মনে করেন প্রযোজক ও পরিচালকরা। তাই জলসার আরও জনপ্রিয় ধারাবাহিকের হিন্দি রিমেক করতে তৎপর তারা।

আসছে স্টার জলসার ‘কথা’র হিন্দি রিমেক

আসছে ‘কথা’র হিন্দি রিমেক। গুল খানের অধীনস্থ আসন্ন ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যাবে অভিনেতা বিক্রম সিংহ চৌহানকে। কথার নায়ক এভির চরিত্রে অভিনয় করবেন তিনি। নায়িকার ভূমিকায় দেখতে পাওয়া যাবে অদিতি শর্মা। ‘কথা’র হিন্দি নাম হতে চলেছে ‘তেরে লিয়ে’।

কথা আজকের পর্ব ২৭ জুলাই | Kotha Advance Update 27 July | Tolly Golpo - YouTube

Back to top button