বিয়ের পর শ্বশুরবাড়িতে বরের প্রথম জন্মদিন! বিশেষ রান্না কৌশাম্বীর! আদৃতের জন্মদিনে কী কী মেনু করল নতুন বৌ?

শনিবার ২৫শে মে ছিল তাঁর জন্মদিন ছিল। টলিপাড়ার হার্টথ্রব অভিনেতা আদৃত রায় (Adrit Roy) জন্মদিনের গোটা দিনটা অনুরাগীদের সঙ্গে কাটিয়েছেন। ছোটবেলা থেকেই পরিবারের সঙ্গে বিশেষ দিনটা কাটাতেন অভিনেতা। অভিনয় জগতে আসার পর বড় হয়েছে আদৃতের পরিবার । এখন তার পরিবারের সদস্য অনুরাগীরাও। প্রতিবছর তাই ভারতলক্ষ্মী স্টুডিয়োয় ভক্তদের সঙ্গেই কাটিয়ে যান কয়েকটা মুহূর্ত।

এবছরও তার অন্যথা হয়নি। বিয়ের পর প্রথম জন্মদিন অভিনেতার গোটা দিনটা কেমন কাটালেন আদৃত? অভিনেতার কথায়,”খুব ভাল।” এদিন পরিবার, নববধূ, বন্ধুবান্ধব, সহকর্মী, আত্মীয়স্বজন ওঁ ভক্তদের নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। তার মাঝেই সময় বের করেন সাক্ষাৎকার দেওয়ার জন্য।

বিয়ের পর কেন সময় কাটাচ্ছেন আদৃত। অভিনেতার কথায়,”এই তো সবে হানিমুন থেকে ফিরলাম। গোয়া গিয়ে কিছুটা সময় কাটালাম দুজনে। এই প্রথম আমরা একসঙ্গে ঘুরতে গেলাম। আগে একাধিকবার বন্ধুদের সঙ্গে গেছি। তবে এইটাই ওঁর সঙ্গে প্রথম। আমি তো তেমন একটা ব্যস্ত থাকি না। ওঁর জন্যই যাওয়া হয়ে ওঠেনি।”

আরও পড়ুন: দুর্জয়-রানীর জীবনে বিপর্যয়, তোমাদের রানীর গল্পে আসছে চমকে দেওয়া নতুন মোড়

নববধূ হিসেবে কৌশাম্বীকে প্রথমবার দেখার পর কেমন লেগেছিল? আদৃত সলজ্জ গলায় বলেন,”আমি ওঁকে আগে কখনও ব্রাইডাল সাজে দেখিনি। সেদিন খুব সুন্দর লাগছিল ওঁকে। তবে ও আমার লুক নিয়ে একটু রেগে ছিল। কারণ ও চেয়েছিল আমি যেন ছোট চুলে বিয়ে করি।”

আদৃতের জন্মদিনে তাঁকে নিজের হাতে রেঁধে খাওয়াবেন কৌশাম্বী

জন্মদিনে কী বিশেষ কোনও প্ল্যান আছে কৌশাম্বীর? উত্তরে আদৃত বলেন, “হ্যাঁ, আজ ও প্রথমবার রান্না করছে। বিয়ের পর প্রথমবার তাও আবার আমার জন্মদিনে। তাই জন্যই আজ এলো না। যাতে আমি বাড়ি গিয়ে ঠিকঠাক করে খেতে পাই। ওঁর হাতের চিকেন বিরিয়ানি আমার খুব পছন্দের।”

Back to top button