“সে ক্স করে উঠেই পিক দেওয়ার দরকার ছিল না!” রুবেলের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিয়ে কটাক্ষের মুখে শ্বেতা! কুমন্তব্যের জবাবে কি বললেন অভিনেত্রী?

বর্তমানে টলিপাড়ার চর্চিত জুটি রুবেল দাস (Rubel Das) এবং শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)। সংবাদ মাধ্যম থেকে সামাজিক মাধ্যমে বারবার দর্শকদের কাছে তাদের প্রেম কাহিনী হয়ে উঠেছে চর্চায় বিষয়। টলিপাড়া হোক বা সমাজ মাধ্যম রুবেল শ্বেতার প্রেমের কাহিনী জানেন না এরকম মানুষ বোধ হয় সত্যিই একটাও নেই। সামাজিক মাধ্যমে তাদের পোস্ট বারবার নজর কাড়ে নেটিজেনদের। সকলেই খুবই ভালোবাসেন সৃজন শ্যামলীর বাস্তব জুটিকে।

বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক রুবেল অভিনীত ধারাবাহিক নিম ফুলের মধু। পর্দায় দর্শকদের মন জয় করে নিয়েছে সৃজন আর পর্ণার জুটি। তবে পর্দায় পল্লবীর সঙ্গে রুবেলের রসায়ন জমজমাট হোক না হোক কিন্তু বাস্তবজীবনে প্রেমিকা শ্বেতাকে ছাড়া চারিদিক অন্ধকার দেখেন অভিনেতা। সেকথা বারবার সংবাদ মাধ্যমকে জানিয়েছেন অভিনেতা রুবেল। তার সঙ্গে এটাও স্পষ্টভাবে জানিয়েছেন আসছে বছরই সাত পাকে বাঁধা পড়বেন তারা।

ইনস্টাগ্রামে ছবিকে ঘিরে ট্রোলের শিকার হলেন শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস

তবে তারই মাঝে নেটিজেনদের মন্তব্য দেখে রেগে গেলেন অভিনেত্রী শ্বেতা। সংবাদ মাধ্যমের কাছে নেটিজেনদের কুমন্তব্যের কড়া জবাব দিলেন অভিনেত্রী। সম্প্রতি শ্বেতার সঙ্গে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করছিলেন অভিনেতা রুবেল। যেটা ঘিরেই বাঁধে গোলযোগ। ছবিটি দেখে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায় নেটিজেনদের। নানা কুমন্তব্য করতে থাকেন নেটিজেনরা। সম্প্রতি একটি সংবাদ মাধ্যম গিয়েছিল অভিনেত্রী শ্বেতার সঙ্গে এই বিষয়ে কথা বলতে। সেই সংবাদ মাধ্যমের দ্বারাই স্পষ্টভাবে সবটা জানান শ্বেতা।

রুবেল আর তার সম্পর্ক মিথ্যে? জবাবে কি বললেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য?

অভিনেত্রী জানান তার এবং রুবেলের সম্পর্ক নিয়ে বারবার সামাজিক মাধ্যমে নানা মন্তব্য উঠে এসেছে। কেউ কেউ বলেছেন তাদের সম্পর্কটা সবটাই দেখানো। আর কিছুদিন পরই ব্রেকআপ হয়ে যাবে তাদের। এই প্রসঙ্গের উত্তরে শ্বেতা জানান “আমি রুবেলকে ভালোবাসি। ভবিষ্যতে কি হবে আমি জানি না তবে আমি মনে করে আমাদের সম্পর্ক ঈশ্বরের তৈরি করা। বাবা মায়ের সঙ্গে ঝগড়া হলে যেমন সম্পর্ক ভাঙা যায়না এক্ষেত্রেও তাই।ভালোবাসাতেও দ্বিতীয় অপশন হয়না। ঝগড়া ঝামেলা হবেই তবে দুই দিক থেকে কম্প্রোমাইজ করলেই সম্পর্ক টিকে থাকবে।”

আরও পড়ুন: নীলুকে বাড়ি থেকে তাড়ালো শৌর্য্য! বাড়ি ফিরতেই নীলুকে উচিত কথা শুনিয়ে জব্দ করল বিক্রম আর নন্দিতা! মিঠিঝোরায় বিরাট ধামাকা

রুবেলের শেয়ার করা ছবিতে কুমন্তব্যের শিকার, কি বলেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য?

এই প্রশ্নটি শুনেই নিজের ফোন খুলে সংবাদিকদের বেশ কয়েকটি ছবি দেখিয়ে অভিনেত্রী বললেন “সেদিন রুবেল আমার বাড়িতে এসেছিল। তাই আমি বিশেষ ভালো কোন পোশাক পড়েননি বাড়ির পোশাকেই ছিলেন আর অত্যধিক গরমে ঘেমে যাওয়ার কারণে রুবেল ওর শার্টটি খুলে ফেলেন সেখানেই হয় বিপত্তি। এই যে ওর কাঁধ অব্দি বেয়ার বডি দেখা গেছে এই কারণে নানা খারাপ মন্তব্য এসেছে।” শ্বেতা এও বলেন “বিয়ের আগে এইসব? এসব মানেটা কি? সবসময় কি খারাপ কিছুই ভাবতে হবে ভালো কিছু ভাবা যায়না? এই ছবিটা শেয়ার করা কারণ ওর মনে হয়েছেন ছবিটা ভালো লাগছে। আর আমাদের দুজনকে নিয়ে আমাদের ফ্যানদের একটা আশা থাকে যে আমাদের একসঙ্গে দেখবে। সেই জন্যই ছবিটা দেওয়া। আমি একটা অর্থোডক্স পরিবারের মেয়ে। সেখানে আমার সামনে মা উপস্থিত ছিল। আমাদের পরিবারের সকলের ইনস্টাগ্রাম আছে। যদি আমি কোন ভুল কিছু করি আমার মা আমায় ঠাসিয়ে একটা চড় মেরে দেবে। আমাদের নিয়ে এত আপনাদের ভাবতে হবে না। আপনাদের শ্বেতা যেমন ছিলেন এখনও তেমনই আছে, কোনরকম অসভ্যতা সে করছে না।”

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

Back to top button