“অবিবাহিত পুরুষেরা বিয়ের যোগ্যই নন! বিবাহিতদের প্রতি আকর্ষিত হই” প্রেম নিয়ে অকপট মুখ খুললেন প্রিয়া পাল

বাংলায় পাচ্ছেন না সুপাত্র! জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের খলনায়িকা দিব্যা সেন পাচ্ছেন না সুপাত্র। কিন্তু কেন? জানা গেছে জি বাংলার আসন্ন ধারাবাহিক মালাবদলেও দেখা মিলবে তার। ধারাবাহিকের প্রসঙ্গে কথা বলতে বলতেই নিজের বিয়ের প্রসঙ্গেও মুখ খুলেছেন প্রিয়া পাল (Priya Paul)। ফাঁস করেছেন নিজের জীবনের দুঃখের কথাও। নিজের মনের মণিকোঠায় যা যা বিষয় করেছেন সবটাই তিনি তুলে ধরেছেন এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সামনে।

বাংলায় ভালো পাত্রের অভাব, ভালো ছেলেরা সকলের বিবাহিত, জানালেন প্রিয়া পাল

পাত্রের সন্ধান করার জন্য স্বয়ংবর সভাতেও আপত্তি নেই প্রিয়ার। কিন্তু সেখানে তিনি কাদের দেখতে চান। মহেন্দ্র সিংহ ধোনি, জন আব্রাহাম, সিদ্ধার্থ মলহোত্র, রণবীর সিংহ, বিরাট কোহলি! কিন্তু এই পাঁচজন পুরুষই তো বিবাহিত! তবে পাত্র পাচ্ছে না বলে কি অভিনেত্রী শেষে ঘর ভাঙতেও রাজি? প্রশ্ন শুনেই প্রথমেই হেসে ফেলেন অভিনেত্রী। তারপর অকপটে জবাব দেন “একেবারেই কারও ঘর ভাঙতে চাই না। যে পাঁচ জনের নাম বলেছি তাঁরা উদাহরণ। ওঁদের মতো পুরুষ পছন্দ। আমার কপালটাই খারাপ। বাকি যাঁরা অবিবাহিত পুরুষ রয়েছেন তাঁদের প্রতি আমার কোন আকর্ষণ নেই! তাঁদের সুপাত্র হিসেবে মানতে পারছি না আমি।”

কোথায় বিয়ে করতে চান প্রিয়া পাল? জানালেন অভিনেত্রী নিজেই?

তাহলে কেমন বর চাই প্রিয়ার? অভিনেত্রী নিজেরই সংবাদ মাধ্যমকে দায়িত্ব দিয়েছেন নিজের জন্য পাত্র খোঁজার। অভিনেত্রী এও জানিয়েছেন বেনারসি শাড়ি, গয়না সবই গোছানো খালি পাত্রের আসার অপেক্ষা রয়েছে। একবার পাত্র খুঁজে পেলেই তিনি আরো দেরি করবেন না। বিয়ের পিঁড়িতে বসে যাবেন। কেমন বিয়ে পছন্দ তার? বাঙালি বিয়ে, ডেটিনেশন বিয়ে নাকি সোনাক্ষি সিনহার মতো ছিমছাম বিয়ে? অভিনেত্রীর কথায়, খুব ইচ্ছা পাহাড়ে বিয়ে করব। হাড়কাঁপানো ঠান্ডা থাকবে। লোকে এমনিতেই কম যাবে। এ ভাবেই বিয়ের খরচ কমিয়ে ফেলব।”

না না এখানেই শেষ নয়। যে টাকাটা বাঁচবে, সেই টাকা দিয়ে তিনি বেড়াতে যাওয়ারও পরিকল্পনা করবেন বলে জানিয়েছেন। সুতরাং তাই পাত্রকে অবশ্যই তাঁর মতো ভ্রমণবিলাসী হতে হবে। একই সঙ্গে হতে হবে সারমেয়প্রেমীও। তিনি দরকারে পথকুকুরদের তুলে এনে শুশ্রূষা করেন। সুস্থ হলে আবার তাঁদের ছেড়ে দেন। তবে নিজের দোষ ত্রুটিও জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: পরিণতি পেল ভালোবাসা! ফুলসজ্জায় ফুলকিকে আদরে ভরিয়ে দিল রোহিত! চরম রোমান্টিক এপিসোড মিস করবেন না

বাস্তবেও মেজাজি প্রিয়া, জগদ্ধাত্রীতে তার অভিনয় দেখেই কি পিছিয়ে আসছে পাত্ররা?

প্রিয়া স্পষ্টভাবে জানিয়েছেন তিনি খুব মেজাজি। অভিনেত্রী নিজেকে বর্ণনা নড়ে বলেছেন “শেয়ার বাজারের ওঠাপড়ার মতোই আমার মেজাজের ধরন। এই চড়ে গেল, পর ক্ষণেই আমি ঠান্ডা! এটুকু মানিয়ে নিতেই হবে।” পাত্রেরা তো তাকে ‘জগদ্ধাত্রী’র খলনায়িকা হিসেবেই চেনেন। তার জন্য বিয়ে বানচাল হচ্ছে না তো? ফের হাসতে হাসতে প্রিয়া বলেন, ‘‘ওটা তো অভিনয়। বাস্তবে আমি ও রকম নাকি? আমি কিন্তু ভীষণ মিষ্টি মেয়ে।”

Back to top button