উভয় সংকট দীপার, এবার মুখোশের আড়াল থেকে বেরিয়ে আসতে হবে তাকে! তবে কী ইরার বুদ্ধিতে পণ্ড দীপার প্ল্যান? 

Anurager Chhowa Today Episode: রুদ্ধশ্বাস উত্তেজনায় ভরপুর জমে উঠেছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিক টিআরপি টানতে একচুলও কসুর ছাড়ছে না। আড়াই বছর একটানা সম্প্রচারের পরেও সূর্য-দীপাকে নিয়ে একবিন্দু আগ্রহ কমেনি দর্শকদের।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১০ই জুলাই (Anurager Chhowa Today Episode 10th July)

বর্তমানে ধারাবাহিকের গল্পে উভয় সংকট নায়িকার। শেষবারের মত রাজেশ্বরী যে দীপা নয় তা মিলিয়ে দেখতে চায় অর্ণব ও ইরা। কারণ পঞ্চাশ লক্ষ টাকা মুখের কথা নয়। রাজেশ্বরীকে তাদের দরকার। তবে এই রাজেশ্বরী কতটা সুবিধের তা মিলিয়ে দেখতে চায় তারা।

এদিকে মেঘ না চাইতেই জলের মতো পরিস্থিতি। সোনা-রূপার স্কুল থেকে নোটিশ এসেছে। পরীক্ষার আগে একটি গার্ডিয়ান মিটিং হবে। দীপা বা সূর্য কাউকে একটা থাকতে হবে মিটিংয়ে। রাজেশ্বরীই যে দীপা তা যাচাই করার মোক্ষম সুযোগ পাবে অর্ণব আর ইরা। আর পালানোর পথ নেই নায়িকার। কারণ অর্ণব একটি বডি টেমপারেচর চিপ দিয়েছে রাজেশ্বরীকে।

১০ সেকেন্ড দেহ থেকে দূরে থাকলেই বিপদ ডঙ্কা বাজাবে সেই চিপ। এদিকে, দুই দিকেই দীপার উপস্থিতি বাঞ্চনীয়। পরিস্থিতি সামাল দিতে লাবণ্য ও প্রবীর সেনগুপ্তকে সবটা খুলে বলে ঊর্মি। কারণ একমাত্র লাবণ্য সেনগুপ্ত পারে পরিস্থিতির সামলাতে। কোনও না কোনও বুদ্ধি বের করবে তারা।

এদিকে, রাজেশ্বরীকে ফোনে ট্র্যাক করবে অর্ণব। আর দীপার উপর নজর রাখবে ইরা। তাই গার্ডিয়ান মিটিংয়ের দিন সোনা-রূপার স্কুলে যাবে ইরা। খতিয়ে দেখবে দীপা সেখানে আছে কিনা। রাজেশ্বরীকে শেষবারের মতো যাচাই করে বড় পদক্ষেপ নেবে তারা। দীপা কী পারবে দুতরফ সফল ভাবে সামাল দিতে? জানতে হলে নজর রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button