জমজমাট অনুরাগ, ফের কপাল পুড়লো নায়িকার, দীপাকে ঘোর বিপদের মুখে ঠেলে দিলো সূর্য!

Anurager Chhowa Today Episode: জমজমাট স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় মেগা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। মায়ের মন্দিরে তাঁর সামনে দাঁড়িয়ে শপথ দিয়েছে সূর্য। তাঁর ও দীপার মাঝে আর কেউ আসতে পারবে না এবার থেকে। আর পুজোয় বসলে দীপার সঙ্গেই বসবে। এদিকে দীপাকে বেঁকে বসে। কারণ এই মুহূর্তে দীপা সূর্যের আইনি স্ত্রী নয়।উত্তেজনায় ভরপুর হয়ে ওঠে এদিনের পর্ব।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৩শে আগস্ট (Anurager Chhowa Today Episode 23rd August)

দীপা পুজোতে সূর্যের পাশে বসতে না চাওয়ায়, দীপার একটি বড় ছবি নিয়ে আসে সূর্য। উল্লেখ্য, সূর্য যখনই তার ছবি নিয়ে বসতে যায়, তখনই লাবণ্য সেনগুপ্ত এসে তাকে আটকে দেয়। জ্বলজ্যান্ত দীপার ছবি নিয়ে পুজোতে বসার মানে সূর্য আদৌ জানে? ফের রেগে ওঠে লাবণ্য। তবে কি এবার বড় কোনও বিপদের মুখে পড়তে চলেছে নায়িকা?

anurager chhowa today episode 11 may

তারপরই হয় পটবদল। কোনও রকমে শেষ হয় পুজো। তারপরই সবাই সবাইকে রাখি পরিয়ে দেয়। সোনা-রূপা একে অপরকেও ও বীরকে। আর তিস্তা রাখি পরায় সূর্য আর জয়কে। আর দীপাও রাখি পরায় জয় ও ভিক্টরকে। সকলে ভীষণ খুশি। দীপা মন থেকে চায় তাদের এই আনন্দ যেন সারাজীবন থাকে।

এদিকে, সোনা জেদ ধরেছে আইসক্রিম খাওয়ার জন্য। প্রবীরবাবু সকলকে নিয়ে আইসক্রিম খেতে যায়। মন্দিরে থাকে সূর্য-দীপা। সূর্য দীপার সঙ্গে খুনসুটি করতে থাকে। তখনই এক বৃদ্ধা পড়ে যায়। দীপা সঙ্গে সঙ্গে তাকে জল এনে খাওয়ায়। খানিকক্ষণ পর একটু ধাতস্ত হয়ে ওঠে বৃদ্ধা।

আরও পড়ুন: জেল থেকেই বিস্ফোরক দেবু দা! মালা চ্যাটার্জির বিষয়ে জগদ্ধাত্রীকে সব কথা বলবে সে! বয়ানে প্রমাণ চলে এল জ্যাস সান্যালের হাতে?

দীপা বৃদ্ধাকে জল খাওয়াচ্ছে দেখে সূর্যের মনে পড়ে যায় প্রথমদিনের কথা। তার সঙ্গে দীপার প্রথম দেখা একই ভাবে হয়েছিল। এত বছর পরও দীপা বদলায়নি। বদলেছে পরিস্থিতি। দীপা বলে, ভাঙা কাঁচ জোড়া লাগলেও, তাতে একটি দাগ থেকে যায়। তাই হাজার চাইলেও, দুজনের মধ্যে আর কিছু আগের মতো স্বাভাবিক হবে না। তবে সূর্য চায় সবকিছু নিজের মতো করে ঠিক করে নিতে চায়। দীপা কি পারবে এতকিছুর পর সূর্যকে মেনে নিতে?

Back to top button