কী চলছে সেনগুপ্ত বাড়িতে! দুয়ে দুয়ে মেলাতে পারছে না সূর্য, বাড়িতে উটকো আগমন ঊর্মির! তবে কী এবার ঊর্মিকে হাতেনাতে ধরে ফেলবে সূর্য?

Anurager Chhowa Today Episode: টানটান উত্তেজনায় জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। সূর্যের আংশিক স্মৃতি ফিরে আসার পর যেন ক্রমশ জটিল থেকে জটিলতর হয়ে উঠছে পরিস্থিতি। আর সেই জটিল পরিস্থিতি সামাল দিতে নাজেহাল হয়ে উঠছে পরিবারের সকলে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২রা অগস্ট (Anurager Chhowa Today Episode অগাস্ট)

অনেকদিন পর এক হয়েছে গোটা পরিবার। সূর্যের সঙ্গে লুকোচুরি খেলা জারি থাকলেও, জটিল সমস্যার মধ্যে ভাল থাকা শিখে গেছে সেনগুপ্ত বাড়ির সকলে। যদিও সূর্যকে সামলাতে গিয়ে নাজেহাল হয়ে পড়েছে লাবণ্য ও প্রবীর। আপাতত, বাড়ির সব বাচ্চাকে বাড়িতেই এনে রাখার ব্যবস্থা করেছে সকলে।

সোনা-রূপা কর্মচারীর সন্তান আর দীপ আর বীর পালকের দত্তক নেওয়া সন্তান। এই পরিচয়ে বাড়িতে থাকা শুরু হয়েছে তাদের। পালকে অসুস্থ, বিদেশে ডাক্তার দেখাতে গেছে। তাই আপাতত দত্তক নেওয়া দুই সন্তানকে সেনগুপ্ত বাড়িতে রেখে গেছে। রাতে এসব ঝুট ঝামেলা মিটিয়ে দীপা যখন পড়তে বসবে তখনই ঘটে যায় বিপর্যয়।

আরো পড়ুন: ‘তুমি একটা জাতীয় অপরাধী’, বর্ষীয়ান অভিনেত্রী কল্যাণী মন্ডলকে কেন এমন‌ মন্তব্য বললেন কাঞ্চনা ?

সূর্যও পড়তে বসেছিল ঘরে। পড়তে পড়তে তার মাথায় আসে যে ছোট মেয়ে দুটো তার বাড়িতে এসেছিল, সেই মেয়ে দুটোর ব্ল্যান্ককেট আছে তো! তাদের মায়ের তাদের প্রতি যা অনীহা। তাই সে দুটো ব্ল্যান্ককেট দিতে আসে। এদিকে, ঊর্মি বীরকে ঘুম পাড়াতে লেগেছে। দীপা পড়তে বসেছে।

মাঝরাতে দরজায় টোকা। কে এসেছে? দরজা খুলে চমকে যায় ঊর্মি। এতো সূর্য। আচমকা সূর্য এসে পড়ায় চমকে ওঠে তারা। পরিস্থিতি কী ভাবে সামাল দেবে বুঝতে পারে না। ঊর্মিকে দেখে সূর্য চিনতে পারে যে সে জয়ের বন্ধু। তবে বাচ্চা মেয়েটা এভাবে শাড়ি পড়েছে কেন? আর তাদের ঘরে ডাক্তারি বইতে ভরপুর কেন? তবে কী এবার সূর্যের কাছে হাতেনাতে ধরা পড়বে ঊর্মি?

Back to top button