কিডনি অচল, পেটে ক্যান্সার, হার্টের অসুখে একাই লড়ছেন অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জি! পাশে নেই পরিবার

বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় (Basanti Chatterjee ) বর্তমানে দমদমের একটি হাসপাতালে জীবন-মৃত্যুর লড়াই চালাচ্ছেন। ‘গীতা এলএলবি’ (Gita L.L.B) ধারাবাহিকের শ্যুটিং করতে করতেই তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাঁর চিকিৎসা চলছে, তবে তাঁর পাশে রয়েছেন এক প্রাক্তন সহকর্মী মলয় চাকি। দুঃখজনক হলেও সত্যি, তাঁর এক ছেলে এবং এক মেয়ে থাকলেও তারা মা’র অসুস্থতায় আর্থিক সাহায্য করেননি। এই সংকটে মলয় চাকি নিজের পকেটের টাকা খরচ করে এবং ধার করে অভিনেত্রীর চিকিৎসার খরচ চালাচ্ছেন।

অসুস্থ অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জির, পাশে দাঁড়ালো না পরিবার!

 

Basanti Chatterjee, Bengali Serial, Geeta LLB, Star Jalsha, বাসন্তী চট্টোপাধ্যায়, বাংলা সিরিয়াল, স্টার জলসা

বাসন্তী চট্টোপাধ্যায়ের অসুস্থতা নতুন নয়। কিছুদিন আগেও তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তখনও তাঁর ছেলেমেয়েরা পাশে দাঁড়ায়নি। সেই সময় এক ফিক্সড ডিপোজিট ভেঙে হাসপাতালের বিল মিটিয়েছিলেন অভিনেত্রী। প্রথমবার ভর্তি হওয়ার সময় দুই লক্ষ টাকার বিল হয়েছিল, যা মেটানোর দায়িত্ব নিতে হয়েছিল তাঁর ড্রাইভারকেই। তিনি বন্ধুদের থেকে ধার করে সেই বিল মিটিয়েছিলেন। বাসায় ফেরার পর অভিনেত্রী নিজেই সেই টাকা ফেরত দেন। সেই সময় তাঁর ছেলে-বৌমা এবং জামাই মাত্র একবার হাসপাতালে গিয়ে দেখা করেছিলেন।

এবার মার্চ মাসের শুরুতেই আবারও হাসপাতালে ভর্তি করতে হয় বাসন্তী চট্টোপাধ্যায়কে। দমদমের একটি নার্সিংহোমে তাঁকে ভর্তি করান মলয় চাকি। তিনিই চিকিৎসকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন এবং বাসন্তী দেবীর সমস্ত দায়িত্ব পালন করছেন। যদিও এবার কিছুটা পরিবর্তন দেখা গিয়েছে, অভিনেত্রীর ছেলে, জামাই এবং বৌমা নিয়মিত তাঁর খোঁজখবর নিতে আসছেন। পাশাপাশি, ঋতুপর্ণা সেনগুপ্তও এগিয়ে এসে অভিনেত্রীর মেয়ের হাতে ২৫ হাজার টাকা তুলে দিয়েছেন, সিনেটেল সংগঠনের পক্ষ থেকে।

বাসন্তী চট্টোপাধ্যায়ের দীর্ঘ অসুস্থতা সত্ত্বেও তিনি শেষ পর্যন্ত শ্যুটিং চালিয়ে যাচ্ছিলেন। মাত্র সাতদিন আগে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন, এবং তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়। দুইবার ক্যান্সারের সঙ্গে লড়াই করে ফিরেছেন এই অভিনেত্রী। তাঁর শরীরে এখন নানারকম সমস্যা দেখা দিয়েছে, হার্টে পেসমেকার বসানো হয়েছে, কিডনির সমস্যা চলছে, ইউরিন বন্ধ হয়ে গেছে এবং শরীর ফুলে উঠছে। তবে এখন তিনি আগের থেকে অনেকটাই সুস্থ, তাঁর জ্ঞান ফিরেছে এবং ধীরে ধীরে শারীরিক উন্নতি হচ্ছে।

আরও পড়ুনঃ পরিণীতার আগমনে বিদায় নিশ্চিত নিম ফুলের! বাজে সিরিয়াল ছেড়ে টিআরপিতে ভালো স্থানে থাকা ধারাবাহিক শেষ করছে জি বাংলা, ক্ষোভে ফুঁ’সছে ভক্তরা

বাসন্তী চট্টোপাধ্যায়ের এই সংগ্রামের কাহিনি আমাদের মনে করিয়ে দেয় জীবনের অনিশ্চয়তা এবং সহানুভূতির গুরুত্ব। তিনি যেমন বারবার জীবনের কঠিন সময়গুলো পার করে আসছেন, তেমনই তাঁর পাশে থাকা মলয় চাকি এবং ঋতুপর্ণা সেনগুপ্তর( Rituparna Sengupta) মত মানুষেরাও মানবতার উদাহরণ হয়ে রইলেন।

Back to top button