Sourav Ganguly: ‘অ্যাঙ্কারিং না কমেন্ট্রি?’ কোনটা বেশি প্রিয়? সৌরভকে প্রশ্ন করা হলে উত্তরে দাদা যা বললেন…শুনলে আপনিও চমকে উঠবেন, ভাববেন দাদাও এরকম!

বাংলা তথা গোটা ভারত বর্ষের গর্ব হলেন সৌরভ গাঙ্গুলী। যাকে ক্রিকেটের মাঠের বাইরে ও বাংলার দর্শক দেখেছে সঞ্চালকের ভূমিকায়। আর সেখানেও তিনি দর্শকে মুগ্ধ করেছেন। প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দাদাগিরি আনলিমিটেড বহুবছর ধরে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে সৌরভ গাঙ্গুলীকে।

সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসকের আসন থেকে কার্যত ছাঁটাই করে দেওয়া হয়েছে সৌরভ গাঙ্গুলীর নাম। সিএবির নির্বাচন না হওয়ায় নিজেই সভাপতিত্ব গ্রহণ করেন নি তিনি। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যম সব কিছুরই চর্চার শিরোনামে রয়েছেন এই ভারতের প্রাক্তন অধিনায়ক। তার ভবিষ্যৎ যে কি হতে চলেছে তাই নিয়ে প্রশ্ন চিহ্ন রয়েছে সকলের মনে।

কিন্তু খেলার জগতের ভবিষ্যৎ প্রশ্নের মুখে দাঁড়ালেও সঞ্চালক হিসেবে যে এই মুহূর্তে তার ভবিষ্যৎ শেষ হচ্ছে না তা সকলেই জানেন। আর প্রায় সময়ই এই রিয়ালিটি শো এর নানা রকমের ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়। যেখানে সম্প্রতি দাদাগিরি সিজন ৮ এর একটি পর্বের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অতিথি হিসেবে দেখা যাচ্ছে বাংলা ইন্ডাস্ট্রির কিছু তারকাদের তথা সোহম, অরুণিমা, সুদীপ্তা, সোানলিরা।

প্রসঙ্গত এই পর্বে অরুণিমা দাদার কাছে আবদার করে বলে ‘তোমাকে বেশকিছু প্রশ্ন জিজ্ঞাসা করব, চটপট উত্তর দিতে হবে’। ইলিশ না চিংড়ি? ‘লাল গোলাপ না হলুদ গোলাপ? ধুতি না ডেনিম? সত্যিজিৎ রায় না ঋত্বিক ঘটক?’ এই প্রশ্নগুলোর উত্তর খুব চটপট দিয়েছে সৌরভ।তার উত্তর ‘চিংড়ি’,’লাল গোলাপ’, ‘ডেনিম’, ‘সত্যজিৎ রায়’। আর শেষে অরুণিমার প্রশ্ন ছিল, ‘অ্যাঙ্কারিং না কমেন্ট্রি?’ আর তখনই সৌরভ বলেন- ‘যে বেশি পয়সা দেবে’।

এখানেই শেষ নয়, এদিন সৌরভ গুগলি তেও অরুণিমাকে চমকে দেয়। অভিনেত্রী সঠিক জবাবও দিতে পারেন না। আবার উল্টো দিকে চোখে – পাওয়ার থাকা সত্ত্বেও কেন যে তিনি চশমা পরেন না সেই নিয়েও তাকে নিয়ে মজা করেন সৌরভ।

Back to top button