Dev-Rukmini: Dance Dance Junior বিচারক আসন থেকে রুক্মিণীকে সরিয়ে দিতে চেয়েছিলেন দেব নিজেই! নিজের মুখে স্বীকার করলেন সুপারস্টার, হাঁ দর্শকরা

স্টার জলসায় এবার শুরু হচ্ছে ডান্স ডান্স জুনিয়ার। এখন সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন রিয়ালিটি অনুষ্ঠানের জনপ্রিয়তা তুঙ্গে দর্শকদের মধ্যে। তবে তারই পাশাপাশি এবার রয়েছে বেশ কিছু চমক।

ডান্স ডান্স জুনিয়ার রিয়েলিটি অনুষ্ঠানের জন্য এবার বিচারকের পদ অলংকৃত করতে চলেছেন সুপারস্টার দেব এবং তাঁর তথাকথিত প্রেমিকা রুক্মিণী মৈত্র। দেব এবং রুক্মিণীর জুটিকে নতুনভাবে আবিষ্কার করতে চলেছে দর্শকরা।

দর্শক এবং অনুরাগীরা ভীষণভাবে উচ্ছসিত। কিন্তু একটা কথা জানেন কি দেব নিজের মুখে বলেছিলেন তিনি নিজের প্রেমিকাকে এই অনুষ্ঠানে রাখতে চাননি? পুরোটা বলা যাক তাহলে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

দেব নিজে স্টার জলসা কে বলেছিলেন তিনি রুক্মিণীকে এ অনুষ্ঠান থেকে বাদ দিতে পারেন। এটা যেমন দেব নিজে জানিয়েছেন তেমনি অভিনেত্রী রুক্মিণী মৈত্র নিজেও অকপটে এটা স্বীকার করে নিয়েছেন। আসলে কী বললেন দুজন? আর কেন এমন বলেছিলেন সুপারস্টার?

দেব জানিয়েছিলেন এখন যে লেবেল উঠে গেছে ডান্স ডান্স জুনিয়র এর সেটা যে কোন ভাষার যে কোন ধরনের অনুষ্ঠানের সঙ্গে টক্কর দিতে পারে। তিনি জানান এবার অনুষ্ঠানের ফরম্যাট একেবারে পাল্টে গেছে। দেবকে প্রশ্ন করা হয় যে রুক্মিণীকে পাশে পেয়ে কেমন লাগছে?

এর উত্তরে সঙ্গে সঙ্গে বিস্ফোরক জবাব দেন দেব। তিনি বলে ফেলেন যে তিনি অভিনেত্রীকে বাদ দিতে চেয়েছিলেন। এই অনুরোধ অভিনেতা নিজেই করেছিলেন কর্তৃপক্ষের কাছে। কিন্তু তারপরেই হেসে ফেলে বললেন পুরোটাই মজা।

দেব জানিয়েছেন কচুপক্ষ নিজেরাই প্রস্তাব দেয় যে রুক্মিণীকে নিয়ে আসা হোক। এর কারণ হল অভিনেত্রী মুম্বইতেও খুব অল্প সময়ের মধ্যে নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে বেশ ভালো জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন। তাই অভিনেত্রীকে নিয়ে আসলে কেমন হয়? দেব সঙ্গে সঙ্গে উত্তর দিয়েছিলেন এর মধ্যে তিনি নেই।

দেব জানিয়েছিলেন স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ যদি নিজেরাই যোগাযোগ করে অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে রাজি করাতে পারে তাহলে কোন সমস্যা নেই অভিনেতার। পরে অভিনেতা বলেন যে অভিনেত্রী নিজেই এই যোগ্যতা অর্জন করেছেন যে ওই চেয়ারটিতে তিনি বসতে পারেন। এর কারণ শুধু এটা নয় যে তিনি অভিনেতা দেবের বান্ধবী বা একটা বিশেষ সম্পর্ক রয়েছে দেবের সঙ্গে।

Back to top button