সেরা পাঁচে নেই জগদ্ধাত্রী,শুভ বিবাহ! খেল দেখালো উড়ান! বঙ্গ সেরা হল কোন ধারাবাহিক?

সারা সপ্তাহের মধ্যে বৃহস্পতিবারের অপেক্ষায় থাকেন টেলিপ্রেমীরা। টেলিভিশন(television)যারা দেখেন তারা জানেন প্রতি সপ্তাহে ধারাবাহিকের ভাগ্য গণনা হয় টিআরপি (Trp) চার্টে আর প্রতি সপ্তাহেই ধারাবাহিকের ভাগ্য বদল হয়। কারণ কোন ধারাবাহিক কত দিন চলবে আর কোন ধারাবাহিক শেষ করে দেওয়া হবে তার সব টুকুই নির্ভর করে টিআরপি উপর। তাই সপ্তাহ শেষে পছন্দের ধারাবাহিক গুলোর মধ্যে জগদ্ধাত্রী (Jagotdhattri) না নিম ফুলের মধু(Neem phuler modhu)না কথা(kotha)কে টপার হল জানার ইচ্ছা থাকে দর্শকের।

একটি ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতখানি কতজন মানুষ এই ধারাবাহিকটি দেখেন তা বলে দেয় সপ্তাহ শেষে টিআরপি আর টিআরপি ভালো থাকলে কোন ধারাবাহিক যেমন বছরের পর বছর ধরে চলে,তেমনি টিআরপি খারাপ থাকলে অনেক ধারাবাহিক শেষ হয়ে যায় মুহূর্তেই। আজ যে রাজা, কাল সে ফকির এই কথাটা টিআরপির জন্য তাই ভীষণভাবে ব্যবহার করা হয়। যেমন গত সপ্তাহে বঙ্গ সেরা ধারাবাহিক হয়েছিল ফুলকি আর দ্বিতীয় পজিশনে ছিল কথা। কিন্তু এই সপ্তাহে দেখা গেল ফুলকিকে বাজিমাত করে এগিয়ে গেছে কথা।

পারমিতা অংশুমানের বিয়ের গল্প সেভাবে টিআরপির রসদ দিতে এনে পারেনি, অন্যদিকে অগ্নিভ আর কথার রসায়ন, ম্যান্ডিকে ধরে কথার বাজিমাত দর্শকের মনে জায়গা করে নিয়েছে। তাই তো ৭.৪ টিআরপি পেয়ে বঙ্গ সেরা হয়েছে কথা। দ্বিতীয় পজিশন ধরে রেখেছে ফুলকি। অন্যদিকে গত সপ্তাহেও নিম ফুলের মধু তৃতীয় পজিশন ধরে রেখেছিল, এই সপ্তাহেও তাই হয়েছে।

অন্যদিকে গত সপ্তাহে সেরা পাঁচে ছিল শুভ বিবাহ এইবার শুভ বিবাহ বেরিয়ে গেছে সেরা পাঁচ থেকে। আগের সপ্তাহে জগদ্ধাত্রী ৪ নাম্বার স্থান দখল করেছিল, এই সপ্তাহে জগদ্ধাত্রী টিআরপি বেশ কম। বঙ্গসেরা ৫ থেকে বেরিয়ে গেছে জগদ্ধাত্রী তার বদলে কোন গোপনের মন্দারের গল্প আর উড়ানের সোমনাথ আর প্রিয়াঙ্কার গল্প মন জয় করে নিয়েছে দর্শকের। অন্যদিকে সেরা তিনের মধ্যে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এল এল বি।

চলুন দেখে নিই এই সপ্তাহের সেরা ৫ ধারাবাহিকের তালিকা-

১. কথা 7.4 -বঙ্গসেরা
২. ফুলকি , গীতা LLB 6.6
৩. নিম ফুলের মধু 6.3
৪. উড়ান 6.2
৫. কোন গোপনে 5.9

Back to top button