প্রেমে পাগল অভিনেত্রী! সম্পর্ক বাঁচাতে ‘কালো যাদু’ পর্যন্ত করেন, তবুও বাঁচেনি সম্পর্ক! কে সেই অভিনেত্রী জানেন?

একসঙ্গে অভিনয় করতে গিয়ে কত অভিনেতা অভিনেত্রী সম্পর্কে জড়িয়ে পড়েন। শুটিং সেটের প্রেম গড়ায় তাদের বাস্তব জীবনেও। সে ছোট পর্দার হোক বা বড় পর্দা। টলিউড (Tollywood ) হোক বা বলিউড (Bollywood)। এরকম খবর শুনতে পাওয়া যায় প্রায়শই। বাংলা ধারাবাহিকের দুনিয়া থেকে প্রায়ই কানে‌ আসে এরম রসাল খবর।

আদৃত কৌশাম্বীর প্রেমের শুরু ধারাবাহিকের সেটে। সেখান থেকে আজ তারা স্বামী স্ত্রী। রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্যের প্রেমকাহিনীও শুরু একইভাবে। সিরিয়ালপাড়ার অন্যতম জনপ্রিয় জুটিকে নিয়ে চর্চাও চলে প্রচুর। তবে অনেক সম্পর্ক আবার পরিণতি পায় না। এরমই ঘটে জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে। ধারাবাহিকের সেটে‌ শুরু হওয়া প্রেমের সম্পর্ক বাঁচাতে সব সীমা পার করে দিলেও শেষ পর্যন্ত হেরে যান তিনি। ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীর গল্প সবাইকে অবাক করে দেওয়ার মত।

একসময়ের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ছিল ‘বনু মে তেরি দুলহান’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল শরদ মালহোত্রা এবং দিব্যাঙ্কা ত্রিপাঠীকে। ধারাবাহিকের জুটি হিসেবে তাদের নাম ছিল প্রথম সারিতেই। ধারাবাহিকে একসাথে অভিনয় করতে করতেই ঘনিষ্ঠতা বাড়ে দুজনের মধ্যে। ক্রমেই তাদের মধ্যে তৈরি হয় ভালোবাসার সম্পর্ক। সেই সময় থেকেই ডেটিং শুরু করেন দুজনে বলে শোনা যায়।

এই জনপ্রিয় ধারাবাহিক টি ২০০৬ সালে শুরু হয়েছিল এবং শেষ হয় ২০০৯ সালে। তবে শরদ আর দিব্যাঙ্কার প্রেম শেষ হয়নি। বহু বছর ধরে লোকচক্ষুর আড়ালে লুকিয়ে রেখেছিলেন তাদের সম্পর্ককে। সাত বছর গোপনে ভালোবাসার সম্পর্ক চালিয়ে যাবার পর ২০১৫ সালে শরৎ মালহোত্রা এবং দিব্যাঙ্কা ত্রিপাঠী নিজেদের সম্পর্কের খবর জনসমক্ষে আনেন। কিন্তু তারপরেই ভেঙে যায় তাদের সম্পর্ক।

রাজিব খাণ্ডেলওয়ালের টক শো ‘জাসবাত’এ এসে অভিনেত্রী তার এই ভেঙ্গে যাবার সম্পর্কের ব্যাপারে মুখ খুলে ছিলেন। তিনি বলেছিলেন যে তিনি প্রেমে সমস্ত সীমা অতিক্রম করতে পারেন। শরৎ মালহোত্রার সাথে সম্পর্ক টিকিয়ে রাখার জন্যও নাকি তিনি সমস্ত সীমা পার করেছিলেন। অভিনেত্রী জানান সেই সময় ব্যস্ততার চরমে থাকা সত্ত্বেও শরদ এবং তার পরিবারের জন্য সময় বার করতেন। এমনকি শরদকে সময় দেয়ার জন্য সারাদিন পর ক্লান্তির ঘুমের সাথেও আপস করতেন অভিনেত্রী।

আরও পড়ুন: ‘শুভ বিবাহে’ দারুণ চমক! খুশি হয়ে সুধাকে উপহার দিল ঠাম্মি! এবার কী সুখে- শান্তিতে ভরে উঠবে তেজ- সুধার জীবন?

অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী জানান এত কিছু করার পরও বদলে একটুও ভালোবাসা পাননি তিনি। তা সত্ত্বেও তিনি শরদের প্রেমে এতটাই পাগল হয়ে গিয়েছিলেন যে তিনি নিজের সমস্ত সীমা অতিক্রম করে ফেলেন এই সম্পর্ক বাঁচানোর জন্য। এমনকি তিনি সম্পর্ক বাঁচানোর জন্য কুসংস্কার এবং কালা জাদুর সাহায্য নিয়েছিলেন বলেও জানিয়েছেন। এই সম্পর্ক ভেঙে যাওয়ার পর ২০১৬ সালে দিব্যাঙ্কা ত্রিপাঠী বিয়ে করেন অভিনেতা বিবেক দাহিয়াকে। ২০১৯ সালে শরদ বিয়ে করেন রিপসি ভাটিয়াকে। বর্তমানে নিজেদের জীবনে সুখে আছেন তারা।

Back to top button