‘শুভ বিবাহে’ দারুণ চমক! খুশি হয়ে সুধাকে উপহার দিল ঠাম্মি! এবার কী সুখে- শান্তিতে ভরে উঠবে তেজ- সুধার জীবন?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)। এই ধারাবাহিক শুরু হবার পর থেকেই চর্চার কেন্দ্রে। তার প্রধান কারণ, এই ধারাবাহিকের মাধ্যমে ফের টেলিভিশনে কামব্যাক করেছেন জলসার ঘরের মেয়ে অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। একইসঙ্গে, প্রতীকের সঙ্গে জুটি ভেঙে হানি বাফনার (Honey Bafna) সঙ্গে ‘শুভ বিবাহে’ নায়িকা।

‘শুভ বিবাহ’ আজকের পর্ব ১৯ সেপ্টেম্বর এপিসোড | Subho Bibaho Today Episode 19 September

ধারাবাহিকের পর্বের শুরুতেই দেখা যায় সুধা তাঁর হাতের গুণে সবার মন জয় করে নিয়েছে। ডিভোর্সি মেয়ে নিজের আগের বিয়ের কথা গোপন করে বসু মল্লিক পরিবারের বউ হয়ে এসেছে। আর সেই কথা জানতে পেরে গিয়েছে সবাই। তারপর থেকে লাগাতার সুধার সঙ্গে খারাপ ব্যবহার করেছে তাঁর শ্বশুরবাড়ির লোকজন। তাই প্রায়শ্চিত্ত করবে বলে ঠিক করেছে নায়িকা।

Subho Bibaho

প্রায়শ্চিত্তের ফলস্বরূপ আলাদা ঘরে থাকা, বাড়ির রান্নাঘরে না ঢোকা, এমনকি ঠাকুর পূজার অনুমতি না পেয়ে, নিজেই নিজের মতো করে সবটা গুছিয়ে নিয়েছে সে। এর মধ্যে বসু মল্লিক পরিবারের পুজো নিজের হাতে সামলে সবাইকে চমকে দিয়েছে সে।‌ যদিও নিজের পরিচয় গোপন করে। সুধার বদলে রাধা নামে বসু মল্লিক বাড়িতে এসেছে সে।

সুধা পুজার সমস্ত দায়িত্ব এত সুন্দর করে সামলে নিয়েছে জানতে পেরে খুশি হয়ে যান ঠাম্মি।‌ তিনি খুশি হয়ে সুধাকে নিজের গলা থেকে একটি হার খুলে পরিয়ে দেন। আর এই ঘটনায় অবাক হয়ে যায় সুধা। খুশি হয় তেজ। এর মধ্যে দেখা যায় মেজকা চলে গিয়েছে সুধার বাড়ি। আর সেখানে গিয়ে তিনি বলছেন, ডিভোর্সি মেয়েকে লুকিয়ে বসু মল্লিক পরিবারের বউ করে পাঠিয়েছেন তো আপনারা, এর শাস্তি আপনাদের পেতেই হবে।

আরও পড়ুন: “চারটে পাঁচটা মেয়ে নিয়ে…” গুড্ডির অনুজের সঙ্গে অদ্ভুত মিল অনিকেতের! রণজয়ের পিছন ছাড়ে না প’র’কী’য়া!

তেজ যে ৩০ লক্ষ টাকা ওনাদের এমনি দিয়েছিল, সেই টাকা ১৫ দিনের মধ্যে ফেরত দেওয়ার নির্দেশ দেন তিনি। আর একথা শুনে সুধার পরিবারের সবাই চিন্তায় পড়ে যান। অন্যদিকে, সুধার হাতে বানানো মোদক খেয়ে ইমন বুঝতে পারে বিজিত যার থেকে তত্ত্বের দায়িত্ব আনতো, এই মোদক তার হাতে তৈরি মাদকের মতোই স্বাদ। তখন ইমনের মা বলেন, তুমি এই মেয়েটির বিষয়ে একটু খোঁজখবর কর। ‌

Back to top button