ভবিষ্যতের মিশকা হয়ে উঠবে সোনা! শয়তানে পরিণত হচ্ছে সে! ইচ্ছে করে রূপাকে খুঁজে পাওয়ার রাস্তা বন্ধ করলো সে!

Anurager Chhowa Today Episode: এক বুক আশা নিয়ে মাকে খুঁজে পাওয়ার জন্য হাতে লিখে স্থানীয় কাগজে বিজ্ঞাপন দিয়েছিল রূপা। কিন্তু রূপার সব পরিশ্রম পণ্ড করল তারই যমজ বোন সোনা। দিন দিন নৃশংস হয়ে উঠছে সে। এদিন সে নজির দেখলো স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র ( Anurager Chhowa ) দর্শক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১১ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 11th September)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, ফান্টুস ও বিন্নি রূপাকে পুরোদস্তুর সাহায্য করছে। এমনকি বাদ যায়নি ফান্টুসের ছোট্ট ছেলে লাট্টুও। লক্ষ্মীর ভাঁড়ের যাবতীয় সঞ্চয় সে তুলে দিয়েছে তার রূপা দিদিকে সাহায্য করার জন্য। লাট্টু জানে, রূপা দিদির বিজ্ঞাপন দেখে রূপা দিদির মা তাকে নিয়ে চলে যাবে। তবে নিজের হাজার কষ্ট হলেও, রূপাদিদির জন্য কোনও কার্পণ্য নেই লাট্টুর।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 10th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১০ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

এদিন রূপার হাতে লেখা নিখোঁজ বিজ্ঞাপনের ছবি ফটোকপি করে স্থানীয় কাগজ বিক্রেতাদের দিয়েছে রূপা। তারাও রূপাকে সাহায্য করছে। তারপরই দেখা যায়, রূপাদের পরিচারিকা যখন তড়িঘড়ি অটো করে শহরে চলছে। এদিন ট্রেন পায়নি সে। তাই অটোই ভরসা। একটি খবরের কাগজ কিনে অটোতে ওঠে সে।

সেই কাগজ নিয়ে সে সেনগুপ্ত বাড়িতে কাজে আসে। চায়ের টেবিলের উপর খবরের কাগজ রেখে নিজের কাজে ব্যস্ত হয়ে পড়ে ওই পরিচারিকা। তারপরই সোনা খবরের কাগজের ভিতর থেকে পাওয়া পাতা দিয়ে উড়োজাহাজ বানিয়ে খেলতে থাকে। তবে দীপার চোখ এড়ায়নি কাগজে ‘রূপা’ লেখা কথাটি। কিন্তু সোনাকে কাগজটি চাইলেও সে দেয় না।

আরও পড়ুনঃ অগ্নিকে জড়িয়ে ধরল কথা! তবে কি বদলে যাচ্ছে সম্পর্কের সমীকরণ? রোমান্টিক পর্ব কী আসছে?

উল্টে প্লেন উড়িয়ে দেয় সে। যা গ্যাসের আগুনে গিয়ে পড়ে। তৎক্ষণাৎ কাগজটি পুড়ে যায়। রূপার সব চেষ্টা পণ্ড হয়। সুযোগ এসেও মায়ের দেখা হওয়ার হাতছাড়া হলো রূপার। এদিকে, দীপাকে বাড়ির সকলে বলতে থাকে তার মনের ভুল হচ্ছে। তবে দীপার মন বলে, রূপা তাকে নিশ্চয়ই খোঁজার চেষ্টা করছে। এবার কী করে রূপাকে খুঁজবে দীপা? উত্তর মিলবে আসন্ন আগামী পর্বগুলিতে।

Back to top button