অগ্নিকে জড়িয়ে ধরল কথা! তবে কি বদলে যাচ্ছে সম্পর্কের সমীকরণ? রোমান্টিক পর্ব কী আসছে?

স্টার জলসার (star jalsha )যে ধারাবাহিক গুলি সবচেয়ে জনপ্রিয় তার মধ্যে অন্যতম হলো কথা( kotha)। সময়ের সাথে পাল্লা দিয়ে বেড়েছে ধারাবাহিকটির জনপ্রিয়তা। ধারাবাহিকের প্রতিটা চরিত্রই মন জয় করেছে দর্শকদের। অভিনেতা সাহেব ভট্টাচার্য (saheb Bhattacharya) এবং অভিনেত্রী সুস্মিতা দের (sushmita dey) জুটি দারুন পছন্দ হয়েছে দর্শকদের। প্রত্যেক সপ্তাহেই টিআরপি (TRP) লড়াইতেও ভালো ফল করে দেখায় ধারাবাহিকটি।

বর্তমানে ধারাবাহিককে দেখা যাচ্ছে, সবাই ভূত মিলে ভূতের গল্প করার সময় খুব ভয় পাচ্ছে কথা। তারপর ছোটকা যখন আরও বেশি করে ভূতের গল্প বলতে থাকে সেখান থেকে চুপচাপ সরে পড়ে অগ্নি। অগ্নিকে দেখতে না পেয়ে কথা মোমবাতি জ্বালিয়ে খুঁজতে যায় অগ্নিকে। অগ্নিকে খুঁজতে, ঘরে ঢুকলে ওকে নিয়ে একটি ভূতের মুখোশ পরে হঠাৎ সামনে এসে ভয় দেখায় কথা কে। আর সেই ভয়ে অজ্ঞান হয়ে যায় কথা।

এরপর কথা অগ্নিকে জড়িয়ে ধরলে অগ্নিকথা কে জিজ্ঞেস করে যে সে ঠিক আছে কিনা। তারপর রাত কেটে যায়, সকালে উঠে অবনি কফি খেতে চাইছিল কিন্তু ছোটকা বলে যে কফি ছাড়া ওইখানে অনেক কিছু ভালো খাওয়ার জিনিস আছে সেগুলো চল খেয়ে দেখি। তখন সবাই মিলে ঠিক করে যে তারা ঘুরতে বেরোবে। তখনই গগন বাবু এসে জানায় যে পাচক ঠাকুর যিনি আছেন তিনি খুব ভালো জিলিপি বানাতে পারেন। তখন সবাই মিলে জিলিপি যেতে চায়। ততক্ষণে সবাই হাটে ঘুরতে যাবে বলে ঠিক করে।

Kotha serial upcoming twist is reveal to kotha in star jalsha kotha serial

তখন জুনি বলে যে মন্দিরটা আগে ঘুরে আসলে হতো না তখন কথা বলে যে এখন মন্দিরে যাবার কি আছে তখন জুনি বলে যে মন্দিরটা নিয়ে লিখতেই তো সে এখানে এসেছে আর তার সাথেই সবাই এসছে ঘুরতে। মাধব বলে যে ওই মন্দিরে যাওয়া ঠিক হবে না কিন্তু জিনি জোরাজোরি করতে থাকে মন্দিরে যাওয়ার জন্য অন্তত যাতে বাইরে থেকে এসে একবার মন্দিরটা দেখতে পারি। সবাই মিলে হাটে আছে হাটে এসে সবাই দেখে যে হাটে গনেশ পূজা প্রস্তুতি চলছে। সেই দেখে কথা হার্টের লোকজনদের বলে যে পুজো তে আমরা সবাই মিলে সাহায্য করে দেবো হাটের লেখা তাদের জানায় যে হ্যাঁ তারা সাহায্য করতে পারে।

এই ঘটনার পরও অগ্নি, ছোট কাকে বলে যে আমরা এখানে ঘুরতে এসেছি আর কথা সবাইকে নিয়ে পুজোর জোগারে লেগে গেল। সবাই কথার সাথেই পূজোর কাজে ব্যস্ত হয়ে পড়ে।

আরও পড়ুন: তথাগত’র প্রথম স্ত্রী ভীষণই শ্রদ্ধাশীল! উস্কানি দেওয়া, কাদা ছোঁড়াছুঁড়ি করেননি ! তবে কি দেবলীনাকে খোঁচা দিয়ে তথাগত’র সঙ্গে নতুন সম্পর্কে বিবৃতি?

এরপরই কথা চ্যালেঞ্জের শহরে অগ্নিকে বলে যে অগ্নি গণেশ ঠাকুরের জন্য কিছু রান্না করতে পারবে কিনা অগ্নি প্রথমে বুঝতে পারেনা তারপর কথা তাকে বলে যে গনেশ পুজোর ভোগের রান্না কথা নিজেই করবে। এই শুনেই অগ্নি ফলের যে তাকে রান্না নিয়ে কিছু শেখানো দরকার নেই যে সবার থেকে ভালো রান্না পারে আসলে কথা ইচ্ছা করেই এই কথা বলেছিল যাতে ওরই নিজের থেকেই পুজোর কাজে এগিয়ে আসে। এবার সবাই মিলে কি করে গণেশ পুজো করে তা জানা যাবে আগামী পর্ব গুলিতে।

Back to top button