দু’মুখো ছেলে! গরিমার হাত ধরে রোশনাইকে ভুলেই গেল আরণ্যক! দাদুকে বাঁচাবে কী করে রোশনাই?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘রোশনাই’ (Roshnai)। বর্তমানে এই ধারাবাহিকের পর্ব বিশেষ নজর কাড়ছে দর্শকদের। শন ব্যানার্জি ও অনুষ্কা গোস্বামী অভিনীত জলসার মেগা সিরিয়ালটি বরাবরই চর্চায় এগিয়ে থাকে। তবে এবার বহু প্রতীক্ষার অবসান হতে চলেছে। এবার হয়তো লুকিয়ে থাকা রোশনাই-আরণ্যকের বিয়ের কথা জানতে পারবে সবাই।

রোশনাই-আরণ্যকের বিয়ের কথা ফাঁস! ধারাবাহিকের শুরুতে দেখা যায় নৃত্যশিল্পী হয়ে ওঠার স্বপ্ন দেখে নায়িকা রোশনাই। নিজের তুতো বোন গরিমার পার্টনার আরণ্যকের সঙ্গে দেখা হয় তাঁর। প্রথম থেকেই আরণ্যক যেন রোশনাইয়ের প্রতি দুর্বল। আর সেটাই গরিমার রাগের কারণ। এদিকে আরণ্যক এবং গরিমার বিয়ে ঠিক হয়ে গিয়েছে। ধুমধাম করে চার হাত এক হবে তাঁদের।

এরই মাঝে ঘটে যায় বিরাট বিপত্তি। বেনারসের রাজেশের চোখে পড়ে একাকী রোশনাই। মেয়েকে একা করে দিয়ে নিজের জীবন শেষ করে দেননায়িকার মা। এমন পরিস্থিতিতে পথ খুঁজে না পাওয়া রোশনাইয়ের বিয়ে হয়ে যায় আরণ্যকের সঙ্গে। বেনারস থেকে কলকাতায় চলে আসে সে। আশ্রয় নেয় আরন্যকের বাড়িতে।

এতদিন আরণ্যক এবং রোশনাইয়ের বিয়ের কথা জানতো না কেউ। কোন এক রহস্যময় পুরুষের সঙ্গেই রোশনাইয়ের বিয়ে হয়েছে সেটাই জানা ছিল সবার। যার মুখ এখনো পর্যন্ত দেখেননি তাঁরা।এদিকে গরিমার সঙ্গে বিয়ের দিন এগিয়ে আসছে আরণ্যকের। এরই মাঝে রাজেশের ফোন এলো গরিমার মায়ের কাছে। তবে কি এবার বিয়ের কথা জানিয়ে দেবে সে? সবাই জানতে পারবে আরণ্যক রোশনাইয়ের স্বামী!

আরও পড়ুন: ‘সূর্য-দীপাকে আলাদা করে অর্জুনের ট্র্যাক ঢুকিয়েই ধারাবাহিকের বারোটা বেজেছে,’ দাবি অনুরাগের দর্শকদের

ধারাবাহিকের পর্বের এক ঝলকে দেখা যায় বারবার বাড়ি থেকে আরণ্যককে ফোন করছে রোশনাই। কিন্তু সেই ফোন কেটে দিচ্ছে আরণ্যক। কারন সে তখন গরিমার সঙ্গে একটা বিশেষ ইভেন্টে। বিয়ের আগেই দুজনকে বর-বউ ডাকা হচ্ছে।অফিসের ফোন বলে রোশনাইয়ের ফোন কেটে দেয় আরণ্যক। সন্দেহ হয় গরিমার। সে প্রশ্ন করে। অন্যদিকে রাজেশের ফোন চলে আসে গরিমার মায়ের কাছে। আর এখান থেকে ঘনিভূত রহস্য। তবে কি এবার সামনে চলে আসবে লুকিয়ে থাকা সমস্ত সত্যি? প্রশ্ন দর্শকদের।

Back to top button