আর রাখঢাক নয়, শেষ পর্বে কী দেখানো হবে তোমাদের রানীতে ফাঁস হলো প্লট! মানতে পারছেন না দর্শকরা

বৃহস্পতিবার সকালেই পাওয়া গিয়েছিল সিরিয়াল বন্ধের ইঙ্গিত। বেলা গড়াতেই চলে এল পাকা খবর।অকালেই শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) ‘তোমাদের রানী’ (Tomader Rani)। সংবাদমাধ্যমের কাছে একথা স্বীকার করে নিলেন নায়িকা অভিকা মালাকার।

অভিকা মালাকার আর অর্কপ্রভ রসায়ন সকালের কাছে প্রিয়। কিন্তু এবার ধারাবাহিক কর্তৃপক্ষ জানিয়েছেন আগামী ৫ আগস্ট থেকে সন্ধ্যা ৬টার স্লটে শুরু হচ্ছে গৌরব চট্টোপাধ্যায় এবং ঋতব্রতা দে-র এই ধারাবাহিক । তার আগেই সম্প্রচারিত হবে ‘তোমাদের রানী’র অন্তিম পর্ব। গৌরব এর সিরিয়াল আসতেই কপাল পুরলো।

কাজের লোকের ছদ্মবেশ ধারণ করে দুর্জয়দের বাড়িতে এন্ট্রি নিয়েছে রানী। কালো রঙের মেক আপ, মাথায় ঘোমটা- তাকে এক ঝলক দেখে চেনা দায়। কিন্তু বড়ো বৌদির সন্দেহ হচ্ছিল। পরবর্তী কালে তা আরও গারো হয়। রানী সমাজ সেবা মূলক অনেক কাজ করে। কিন্তু কাজের লোক এর এর রূপ বুঝতে সময়ে লেগে যায় দুর্জয়দের। শেষে ঘোমটা খুলে বেরিয়ে আসে রানী।

বন্ধের মুখে তোমাদের রানী

এবার কি রানী দুর্জয় এর মিল দেখিয়ে শেষ হবে ধারাবাহিক প্রশ্ন থেকেই যাচ্ছে। দর্শক বেশি পছন্দ করেছিলেন রানী-দুর্জয়কে তারা ভালোবেসে দুর্জানি নাম দিয়েছে কিন্তু বেশ কিছু দিন ধরে কমেছে TRP আর স্টার জলসা কর্তৃপক্ষ স্লট ঘোষণা করে দেয়।আগামী ৫ই অগস্ট থেকে সন্ধ্যা ৬টার স্লটে দেখানো হবে ‘তেঁতুলপাতা’।

এই বিষয়ে এক সাক্ষাৎকারে অভিকা মালাকার জানিয়েছে যে এই কথাই সত্যি। তবে শেষ শুটিং কবে তারা জানে না ।প্রথমে দুর্জানি মাখ মাখ প্রেম তার পর তাদের সন্তান আসা। তারপরেই আসে আরো ওটা-চড়া। তাই সকলেই চায় শেষ মুহূর্তে সকলেই রানী-দুর্জয় আসুক কাছাকাছি।

আরও পড়ুন: উড়ানে নায়িকা বদল!ফিরলেন দেবপর্ণা! পূজারিনীর জায়গায় কি তবে এবার দেখা যাবে তাকে?

এই শেষ মুহূর্তে সকালের প্রিয় রানী জানিয়েছে এই সফর তা ভীষণ উপভোগ করছেন তিনি। সবাই অনেক পছন্দ করছে অনেক ভালোবাসা দিয়েছে। জীবনে অনেক উন্নতি করবেন আসা করেন অভিকা । এবার এটাই দেখার কোন ধারাবাহিকে আবার ফিরে আসেন তিনি।

Back to top button