Jui Sarkar: টলিপাড়ায় ভয়ংকর প্রতারণার শিকার হলেন উমার দিদি!ফটোশুটের নাম করে ডেকে চরম লাঞ্ছনার শিকার হতে হল জি বাংলার এই অভিনেত্রীকে, ঘটনা শুনে শিউরে উঠছে নেটপাড়া

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এখন অনেক রকমের ফটোগ্রাফার এবং ফটোগ্রাফি চ্যানেল দেখতে পাওয়া যায়। বলা চলে এমন অনেক চ্যানেল রয়েছে যেখানে বিভিন্ন জনপ্রিয় মুখ দিয়ে ফটোশুট করানো হয় চ্যানেলের জনপ্রিয়তা বাড়ানোর জন্য। আর এখন ফটোশুট ,ম্যাগাজিন শুট বা ভিডিও সুট খুবই স্বাভাবিক হয়ে গেছে। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিত মুখ দের সঙ্গে যোগাযোগ করাও এখন আরো বেশি সোজা। তাই এভাবেই অনেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠতি মডেল বা পরিচিত অভিনেতা অভিনেত্রীদের যোগাযোগ করেন ফটোশুটের জন্য। কিন্তু এক্ষেত্রে অনেক সময় অনেকে প্রতারিত হয়ে যান। সম্প্রতি এক অভিনেত্রীর সঙ্গে এমন কিছু ঘটনা ঘটেছে যা তিনি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

প্রসঙ্গত বাংলা টেলিভিশনের অভিনেত্রী জুঁই সরকার। যাকে বেশ কিছু ধারাবাহিকে পার্শ্ব চরিত্রের অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি তাকে জি বাংলার দুটি ধারাবাহিকে দেখতে পাওয়া গেছে একটি হল ‘যমুনা ঢাকি’ এবং অপরটি হল ‘উমা’। উমাতে তিনি উমার দিদির ভূমিকায় অভিনয় করতেন। বেশ কিছু মাস হলো দুটো ধারাবাহিক শেষ হয়েছে তবে এই ধারাবাহিক দুটি শেষের পর আর কোথাও এখনো তাকে দেখতে পাওয়া যায়নি।সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় এসে তার সাথে হওয়া এক প্রতারণার কথা সকলকে জানিয়েছেন।

Actress
প্রসঙ্গত অভিনেত্রী বলেন যে কয়েকদিন আগে তার সাথে একটি ছেলে ফেসবুকে যোগাযোগ করে ফটোশুটের জন্য। তাকে তিনি অ্যাডভান্স পেমেন্ট করতে বলেন এবং তার সাথে ফটোশুটের তারিখ এবং জায়গার সব ঠিক করে নেন সেই ছেলেটি। তারপরে যখন ফটোশুটের দিন আসে তিনি ছেলেটিকে ফোন করেন যে কোথায় যেতে হবে সেটা বলতে। তখন ছেলেটি তাকে কিছু বলে না এবং তার ফোনও ধরে না আবার উল্টোদিকে তাকে কোন অ্যাডভান্স পেমেন্ট করে না। যার জন্য অভিনেত্রী বারবার তাকে ফোন করে বলতে থাকেন যে পেমেন্টটা করার জন্য এবং তিনি তাহলে কাজের জন্য বাড়ি থেকে বেরোবেন। কিন্তু সারাটা দিন কেটে যাওয়ার পরেও সেই ছেলেটি তাকে আর শুটের কথা কিছু জানায় না উল্টে ফেসবুক থেকে তাকে ব্লক করে দেয়, আর তার ফোনও তোলেনা।

Uma Serial (ZEE Bangla) Cast, Actors, Roles, Real Names, Wiki, Starting Date & More - Wiki King | Latest Entertainment News

এরপরই অভিনেত্রী মনস্থির করেন যেই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় জানাবেন এবং তিনি সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে সেই কথাটি বলেন। ছেলেটির প্রোফাইলের নাম ও ডিটেইলস তিনি সোশ্যাল মিডিয়াতে বলে দেন। এমনকি অভিনেত্রী এটা উল্লেখ করেন যে তিনি তাকে বারবার বলেছিলেন যে যদি সে ফ্রড হয় তাহলে তাকে বলে দিতে। না হলে তিনি এটার বিরুদ্ধে স্টেপ নেবেন। অভিনেত্রীর কথায় তার সাথে প্রতারণা করা হয়েছে, কথা দিয়ে সারাদিন একজন শিল্পীকে বাড়িতে বসিয়ে রাখা একপ্রকার প্রতারণাই বটে। তাই তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে সাবধান করলেন এই ঘটনা উল্লেখ করে।

Back to top button