“আমি সেদিন কিছুই করতে পারলাম না…” নিজের বাড়িতেই শারীরিক হেনস্থার শিকার টলি অভিনেত্রী সোহিনী সরকার!

টলিউডের (Tollywood) পরিচিত মুখ অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। একাধিক ছবি, ওয়েব সিরিজের প্রধান মুখ হিসেবে দেখা গিয়েছে তাঁকে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সচেতন সোহিনী। কাজ ও ব্যক্তিগত জীবনকে সামলাচ্ছেন দক্ষ হাতে। তবে এবার এমন একটি ঘটনা সামনে আনলেন অভিনেত্রী, যা এতদিন প্রকাশ্যে আসেনি। নিজের বাড়িতেই শারীরিক হেনস্থার শিকার হন অভিনেত্রী সোহিনী সরকার।

বর্তমানে সোহিনীর পরবর্তী ছবি ‘অথৈ’ প্রমোশনের জন্য নানান জায়গায় যেতে হচ্ছে সোহিনীকে। বহু ইন্টারভিউতে আলোচনায় বসেছেন তিনি। নিজের জীবনের আড়ালে থাকা একটি সত্য ঘটনা এবার সামনে আনলেন সোহিনী সরকার। তিনি বললেন, তিনি নিজের বাড়িতে দাঁড়িয়ে শারীরিক হেনস্থার শিকার হয়েছেন। অচেনা এক ব্যক্তির দ্বারা। তবে তিনি সেদিন কিছুই করতে পারেননি।

নিজের বাড়িতেই শারীরিক হেনস্থার শিকার হয়েছিলেন সোহিনী সরকার, কী ঘটেছিল সেদিন?

ঘটনাটি ঠিক কি ছিল? অভিনেত্রী বলেন, একদিন তিনি সিঁড়িতে দাঁড়িয়ে নিচের দিকে ঝুঁকে কিছু কথা বলছিলেন। ঠিক সেই সময় তিনি অনুভব করলেন, কেউ একজন তার পিছনে এসে চিমটি কেটে চলে গেল। অভিনেত্রী ঘুরে কাউকে দেখতে পাননি যে সেইখানেই ঘুরিয়ে চড় মারবেন। বলার আগেই গায়েব হয়ে যায় মানুষটি। তবে ঘটনাটি মনের মধ্যে প্রভাব ফেলে সোহিনী সরকারের।

অভিনেত্রী বলেন আমি সেদিন চাইলেই ঘুরিয়ে চড় মারতে পারতাম। কিন্তু আমি তাকে দেখতেই পাইনি, আর তাৎক্ষণিক প্রতিক্রিয়ার সময়টাও পাইনি যে প্রতিবাদ করবো। আগেই সে ভয় পালিয়ে গিয়েছিল। তবে সারাদিন এই ঘটনাটি মাথার মধ্যে ঘুরতে থাকে তাঁর। মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করেন, মেজাজ খিটখিটে হয়ে যায়। নিজের ঘটনা তুলে ধরে অভিনেত্রী বলেন, সেই ঘটনার পর আমি বুঝতে পেরেছি যারা প্রতিদিন এই ধরনের যন্ত্রণা সহ্য করেন, তাঁদের মনের মধ্যে কি চলে।

আরও পড়ুন: “হাতে ছুরি থাকলে সিঁদুর পরিয়ে দিতাম!” শুধু ধারাবাহিকের পর্দায় নয়, বাস্তব জীবনেও কী তবে প্রেমের ছোঁয়া লেগেছে আরাত্রিকা-সুমনের মনে?

এরপরই বর্তমান সমাজ প্রসঙ্গ তুলে ধরেন সোহিনী সরকার। বর্তমান সমাজে আমরা প্রায়ই দেখতে পাই নারী নির্যাতনের ঘটনা, আর নির্যাতন না হলেও রাস্তায়, পথে ঘাটে, ইভটিজিং, শ্লীলতাহানি হেনস্থার শিকার হতে হয় নারীদের। যারা এই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন, তাঁদের কি ফেস করতে হয় তা উপলব্ধি করতে পারছেন সোহিনী।

Back to top button