দারুণ খবর! দেবচন্দ্রিমার পর ফের বলিউডে পাড়ি বাঙালি অভিনেত্রীর, এবার হিন্দি সিরিয়ালের নায়িকা স্বস্তিকা

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। একাধিক হিট মেগা সিরিয়াল ও গুরুত্বপূর্ণ প্রজেক্টে কাজ করে দর্শকদের নজর কেড়েছেন তিনি। টলিউড এতদিন কাজ করলেও এবার অভিনেত্রীর সামনে নতুন মাইলস্টোন। টলিউড ছেড়ে বলিপাড়ায় পা রাখতে চলেছেন তিনি।

বলিউডে ডেবিউ করছেন অভিনেত্রী স্বস্তিকা!

বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে নিজ অভিনয় গুনে ছাপ ফেলেছেন স্বস্তিকা দত্ত। টেলিভিশনের দর্শকরা তাঁর অভিনীত প্রজেক্টগুলিকে সানন্দে গ্রহণ করেছেন। কিন্তু অভিনেত্রীর লক্ষ্য ছিল সুদূর মায়া নগরী। আর সেই লক্ষ্য এবার পূরণ হতে চলেছে। শোনা যাচ্ছে দেবচন্দ্রিমার পর এবার বলিউডে পা রাখছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

কিছুদিন আগেই মায়ানগরীর একটি সিরিয়ালে অভিনয় করে সকলের মন জয় করে নেন বাঙালি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। দীর্ঘদিন ধরে তাঁর অভিনীত সিরিয়াল নিয়ে চর্চা জারি ছিল। কিন্তু সম্প্রতি শেষ হয়েছে দেবচন্দ্রিমা অভিনীত ধারাবাহিক। কলকাতায় ফিরেছেন অভিনেত্রী। আর এবার দেবচন্দ্রিমার পরেই বলিউডে ডেবিউ করার সুখবর দিলেন স্বস্তিকা।

সাধারণত বাংলা সিনে ইন্ডাস্ট্রির অধিকাংশ নায়ক নায়িকাদের বলিউডে অভিনয় করার স্বপ্ন থাকে। বহু বাঙালি অভিনেতা অভিনেত্রী দক্ষতার সঙ্গে একের পর এক বলিউড প্রজেক্টে কাজ করছেন। আবার অনেকেই আছেন যারা টলি বলি একসঙ্গে দক্ষ হাতে সামলাচ্ছেন। অভিনেত্রী স্বস্তিকা মেগা সিরিয়াল এবং ওয়েব সিরিজে কাজ করেছেন। এই প্রথম তিনি মায়া নগরীতে কাজ করবেন।

আরও পড়ুন: রেস্তোরাঁয় মুখোমুখি সোনা ও দীপা! এত বছর পর মাকে দেখে কী করল সে?

শোনা যাচ্ছে এক নতুন হিন্দি সিরিয়ালে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তাঁকে শেষবার ছোটপর্দায় দেখা গিয়েছিল ‘তোমার খোলা হাওয়া ‘সিরিয়ালে। আসন্ন হিন্দি সিরিয়াল টিতে মাত্র একশোটি পর্ব থাকবে। বর্তমানে স্বস্তিকা ও দেবচন্দ্রিমা ছাড়াও আরো এক অভিনেত্রী শ্রীতমা মিত্র অভিনয় করছেন হিন্দি সিরিয়ালে।

Back to top button