দেবচন্দ্রিমা, প্রিয়াঙ্কার পর এবার সায়ন্তর জীবনে এলো নতুন প্রেম, কে তার নতুন সেই প্রেমিকা, জানেন?

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha), প্রিয়াঙ্কা মিত্রদের (Priyanka Mitra) মতো নায়িকাদের সঙ্গেও প্রেম টেকেনি টলিপাড়ার হ্যান্ডসাম হাঙ্ক সায়ন্ত মোদকের (Sayanta Modak)। একসময় দেবচন্দ্রিমা এবং সায়ন্তর জুটি ছিল টলিপাড়ার সেরার সেরা। ভক্তরাও দারুণ পছন্দ করতেন এই জুটিকে। সামাজিক মাধ্যমে একসঙ্গে নানান ছবি শেয়ার করতে দেখা যেত এই জুটিকে কিন্তু দুর্ভাগ্যবশত টেকেনি সেই প্রেম।

দেবচন্দ্রিমার সঙ্গে বিচ্ছেদের পরই খড়কুটোর সেটে প্রিয়াঙ্কাকে মন দেন নায়ক। নিজেদের এই প্রেমের সম্পর্কটিও একেবারেই ব্যক্তিগত রাখেননি তারা। একসঙ্গে রীল থেকে ব্লগ সর্বত্রই একসঙ্গে দেখা যেত এই দুজনকে। কিন্তু সেখানেই সেই একই অবস্থা। মাস কয়েক যেতে না যেতেই থমকে যায় প্রেমের গাড়ি। ফুল স্টপ পড়ে যায় সায়ন্ত প্রিয়াঙ্কার প্রেমের কাহিনীতে। অভিনেত্রী প্রিয়াঙ্কা মাস কয়েক আগেই দিদি নম্বর ওয়ানের সেটে এসে জানিয়েছিলেন তিনি এমন কোন সম্পর্কে থাকতে চাননা সেখানে আর কোন গুরুত্ব নেই। এবার একটি সুস্থ প্রেম করতে চান তিনি।

শুভ্রজিৎ সাহার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন সায়ন্ত মোদকের প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কা মিত্র

যদিও বিচ্ছেদের পর থেমে থাকেননি অভিনেত্রী প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা খুঁজে নিয়েছেন তার সুস্থ প্রেম। বেশ কয়েকমাস ধরেই টলিপাড়ায় শোনা যাচ্ছিল অভিনেতা শুভ্রজিৎ সাহাকে মন দিয়েছেন তিনি। সম্প্রতি নিজেদের সম্পর্কে শীলমোহর দিয়েছেন তার দুজনেই। প্রিয়াঙ্কার সঙ্গে ছবি শেয়ার করে অভিনেতা শুভ্রজিৎ লিখেছেন “হে লায়লা।” তাদের নিয়েই বর্তমানে টলিপাড়ায় চর্চা তুঙ্গে। আর এবার খবর নতুন মনের মানুষ খুঁজে নিয়েছেন সায়ন্তও।

Kiran mazumder

কোন সুন্দরীকে মন দিয়েছেন সায়ন্ত মোদক

শোনা যাচ্ছে বিখ্যাত মডেল সুন্দরীকে মন দিয়েছেন অভিনেতা। সেই সুন্দরী কে জানেন? তিনি আর কেউ নন, সোশ্যাল মিডিয়ায় ইনফ্লুয়েঞ্জার এবং মডেল কিরণ। আজকের দিনে তিনি মডেলিং দুনিয়ার একটি অতি পরিচিত মুখ। এক নামি গয়নার সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। ইদানিং তো সায়ন্তের ইউটিউব ব্লগেও দেখা যায় সুন্দরী মডেল কিরণকে। সত্যি কি তবে কিরণের সঙ্গে প্রেম করছেন সায়ন্ত?

আরও পড়ুন: শ্রবণ ক্ষমতা হারালেন! বিরল রোগে আক্রান্ত জনপ্রিয় সংগীতশিল্পী অলকা ইয়াগনিক

শুভ্রজিৎ সাহা এবং প্রিয়াঙ্কা মিত্রের প্রেম নিয়ে কি বলেন সায়ন্ত মোদক

সম্প্রতি এই বিষয়ে জানতে যোগাযোগ করা হয়েছিল অভিনেতা সায়ন্তর সঙ্গে। একটু নাটকের ভঙ্গীতে অভিনেতা জানিয়েছেন কিরণের সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে কিনা এই বিষয়ে এখনই তিনি কিছু বলতে চাননা। অন্যদিকে নাম না উল্লেখ করেই একটি গোদ গোদ প্রেমের ভিডিও শেয়ার করছেন কিরণ। গোটা ভিডিও জুড়েই খালি ভালোবাসার কথা। যদিও নেটিজেনদের তো বন্ধমূল ধারণা এই ভিডিও সায়ন্তর জন্যই। অনেকে তো ট্যাগও করেছেন সায়ন্তকে। যদিও অনেকেই বলেছেন দু দুইবার প্রেম ভেঙেছে সেই কারণেই নাকি এত লুকোচুরি করেছেন সায়ন্ত। বন্ধুর সঙ্গে প্রাক্তনের প্রেম এবং বিয়ের গুঞ্জন শুনে তাদের শুভেচ্ছা বার্তাও দিয়েছেন তিনি। এবার অনুরাগীরা সকলেই চাচ্ছেন সায়ন্ত এবং কিরণের প্রেম পূর্ণতা পাক।

Back to top button