বিরাট সংবাদ! নতুন গল্প নিয়ে আসছেন অন্বেষা হাজরা, সঙ্গে থাকবেন অপরাজিতা আঢ্য, নায়কের চরিত্রে থাকছেন কে?

বর্তমানে বাংলা বিনোদন জগতের একজন জনপ্রিয় মুখ অভিনেত্রী অন্বেষা হাজরা। স্টার জলসা হোক বা জি বাংলা একের পর এক ধারাবাহিকে তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। মিষ্টি মিষ্টি চরিত্রে তার অভিনয়ের প্রেমের পড়েছেন অনেকেই। তার একটি ধারাবাহিকে শেষ হলেই পরবর্তী কাজের জন্য অপেক্ষা করে থাকেন দর্শকরা।

জয় কালী কলকাত্তাওয়ালি, চুনি পান্না, এই পথ যদি না শেষ ধারাবাহিকে মুখ্য অভিনেত্রী অভিনয় করেছেন অন্বেষা। চুনি পান্না ধারাবাহিকে দিব্যজ্যোতির বিপরীতে অন্বেষার অভিনয় দর্শকদের মাঝে বেশ জনপ্রিয় করে তুলেছিল অন্বেষাকে। তাছাড়াও জি বাংলার পর্দায় ক্রেজি আইডিয়াস প্রযোজিত আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে উর্মির চরিত্রে অন্বেষার অভিনয় রাতারাতি তাকে এনে দিয়েছিল জনপ্রিয়তা। এখনও ঋত্বিক মুখার্জীর সং তার যুক্তি একভাবে জনপ্রিয় দর্শকদের মধ্যে।

শেষবার স্টার জলসার ম্যাজিক মোমেন্টসের প্রযোজিত সন্ধ্যাতারা ধারাবাহিকে সন্ধ্যার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী অন্বেষাকে। যদিও অভিনেত্রীর অন্যান্য ধারাবাহিকের মতো টিআরপি তালিকায় বিশেষ কামাল করতে পারেনি সন্ধ্যাতারা। ফলেই মাস সাতেকের মধ্যেই পর্দা থেকে বিদায় নেয় ধারাবাহিকটি। অপরদিকে সম্প্রতি স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে অপরাজিতা আঢ্য র অভিনীত ধারাবাহিক জল থই থই ভালোবাসা।

নতুন গল্প নিয়ে আসছেন অন্বেষা হাজরা, সঙ্গে থাকছেন অপরাজিতা আঢ্য

তবে এবার শোনা গেল বড় খবর। পর্দায় ফিরছেন সকলের জনপ্রিয় টেলি তারকরা। আসন্ন এই গল্প প্রধান চরিত্রে অভিনয় করতে চলেছেন সকলের প্রিয় অন্বেষা হাজরা এবং অপরাজিতা আঢ্যর মতো জনপ্রিয় তারকা। খুব শীঘ্রই আসছে পাঁচ নম্বর স্বপ্নময় লেন। মূলত একা থাকতে চাননা যারা, যাদের জীবনে প্রতিটি মুহূর্তে তারা চান একজন বন্ধু বা ভালোবাসার মানুষকে এবার তাদের গল্পই জীবন্ত হয়ে উঠবে বড়পর্দায়।

আরও পড়ুন: নায়িকার বিরুদ্ধে উঠেছে পরকীয়া’র অভিযোগ! অনির্বাণের সঙ্গে বিয়ে ভাঙা প্রসঙ্গে কী বললেন সুস্মিতা দে?

কে কে অভিনয় করছেন পাঁচ নম্বর স্বপ্নময় লেন?

ঠিকই ধরেছেন ধারাবাহিক নয়, মানসী সিনহার হাত ধরে এবার বড়পর্দায় পা রেখেছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। অন্বেষার বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেতা অর্জুন চক্রবর্তী। এবার এই আসন্ন গল্পে জুটি বাঁধবেন অন্বেষা অর্জুন। তাছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ফাল্গুনী চট্টোপাধ্যায়, পায়েল চ্যাটার্জী, খরাজ মুখার্জী, সোমা ব্যানার্জী, অপরাজিতা আঢ্য র মত তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী। জানা গেছে খুব শীঘ্রই শুরু হবে এই সিনেমার শুটিং।

Annwesha Hazra

Back to top button