পায়ে হয়েছে অস্ত্রোপচার! ‘বিচার হোক’ ঘর থেকেই তিলোত্তমা কাণ্ডের প্রতিবাদে সরব অভিনেতা দুলাল লাহিড়ী!

আর জি কর (Rgkar) কাণ্ড নিয়ে উত্তাল হয়ে আছে রাজ্য (west bengal) রাজনীতি। প্রত্যেকটা মুহূর্তে ন্যায় বিচারের আশা করে সাধারণ মানুষ থেকে চিকিৎসকরা সমাবেশে বের হচ্ছেন। টলিপাড়ার(Tollywood)মানুষ থেকে শুরু করে শিল্প সংস্কৃতি বিভাগের সাথে যুক্ত নানা শিল্পীরা প্রতিবাদ মিছিল বার করছেন। মমতা শংকর, তনিমা সেনের মত মানুষ প্রশ্ন তুলছেন পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে। এইরকম একটি পরিস্থিতিতে মন থেকে চেয়েও মিছিলে যোগ দিতে পারছেন না জনপ্রিয় অভিনেতার দুলাল লাহিড়ী(Actor Dulal Lahiri)

Senior actor Dulal Lahiri: Sreelekha's controversial statement reminds me the fate of 'MeToo' movement | Bengali Movie News - Times of India

দুলাল লাহিড়ীকে ভয়ানক অস্বস্তির মধ্যে ফেলেছে তারই নিজের দুই পা। হাত বাঁধা না থাকলেও রীতিমতো পা বাঁধা তার। লিগামেন্টে অস্ত্রোপচার হয়েছে তার, পায়ে প্লাস্টার। যে কারণে পূর্ণ বিশ্রামে রয়েছেন তিনি আর সেই কারণে মন থেকে চাইলেও তিলোত্তমার ন্যায় বিচার চাইতে রাস্তায় নামতে পারেননি তিনি। তবে তার শারীরিক এই অসুস্থতা তাকে কিন্তু আটকে রাখতে পারেনি। ঘরের মধ্যে থেকেই এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছেন অভিনেতা।

শনিবার সন্ধ্যে ছয়টা থেকে রাত দশটা পর্যন্ত ওয়েস্ট বেঙ্গল আর্টিস্ট ফোরামের সদস্যরা গণ অবস্থান করবেন। কিন্তু সেখানে দুলাল লাহিড়ী উপস্থিত থাকতে পারবেন না তার এই শারীরিক সমস্যার জন্য। আর্টিস্ট ফোরামের সম্পাদক শান্তিলাল মুখার্জীর থেকে এই খবর পেয়ে একটি সংবাদ মাধ্যম অভিনেতা দুলাল লাহিড়ীর সাথে যোগাযোগ করলে অভিনেতা জানান, তিনি তার সিদ্ধান্ত বদলে ফেলেছেন।

আরো পড়ুন: বোনের সঙ্গে ‘বিশেষ’ সম্পর্ক নিয়ে ফের কটাক্ষের শিকার সৌরভ! আর জি কর কাণ্ডে মুখ খুলতেই বিপাকে অভিনেতা

সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “সিদ্ধান্ত বদলেছি। টালিগঞ্জে কিশোর কুমার মূর্তি সংলগ্ন এলাকায় নির্দিষ্ট সময়ে থাকার চেষ্টা করছি। হয়তো একটু আগেই যাব। কারণ, ভিড় হয়ে যাবে। গাড়িতে বসেই ওঁদের সঙ্গে মানসিক ভাবে যোগ দেব। আমার পায়ে এখনও প্লাস্টার” এখন কেমন সময় কাটছে তার? এই প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, “মঞ্চাভিনয় থেকে দূরে। শুটিং করতে পারছি না। অনীক দত্ত এবং অরিন্দম শীলের আগামী ছবির ডাবিং বাকি। এত কাজ ফেলে বাড়িতে বসে থাকতে আর ভাল লাগছে না। তার উপরে এই নারকীয় ঘটনা। সব মিলিয়ে বিষণ্ণ”

No photo description available.

একই সাথে অভিনেতা বলেন,পায়ের এই সমস্যার কারণে শারীরিকভাবে উপস্থিত থাকতে না পারলেও সামাজিক মাধ্যমে সাগরপাড় থেকে গঙ্গারপাড় যেখানেই প্রতিবাদ হচ্ছে তিনি যোগ দিচ্ছেন সেখানে, এভাবেই মানসিকভাবে লড়াই করছেন তিনি। তিলোত্তমার ন্যায় বিচার চাইছেন তিনিও।

Back to top button