ওরা আমাকে ভয় পাচ্ছে বলেই চরিত্রে কালি লাগানোর চেষ্টা করছে! বিস্ফোরক মন্তব্য শ্রীলেখা মিত্রের

বরাবরই তিনি স্পষ্টবক্তা। সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন সোজাসাপ্টা পোস্ট। তিনি অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelelkha Mitra)। প্রত্যেক বিষয়েই স্পষ্ট বার্তা দেন তিনি। আর জি করের মহিলা চিকিৎসককে খুন ও ধর্ষণের ঘটনায় তিনি ফুঁসে উঠেছিলেন। পথে নেমে প্রতিবাদ করেছেন। সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন আন্দোলনের বিভিন্ন খবর।‌

“ওরা আমাকে ভয় পাচ্ছে”: শ্রীলেখা মিত্র

আরজিকর কান্ডের পর সোচ্চার হয়েছিলেন শ্রীলেখা মিত্র। ঘটনার বিরুদ্ধে গর্জে তুলেছিলেন প্রতিবাদ। কিন্তু তার মাঝেই অন্য একটি বিষয় নিয়ে আলোচনার চর্চায় শ্রীলেখা। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন তিনি। যেই পোস্টে লেখা, “আমার ব্যাপারে সাম্প্রতিক কিছু থাকলে পোস্ট করতেই পারেন।”

RG Kar Incident

যদিও ঘটনাটি এখানেই শেষ নয়। অভিনেত্রী আর‌ও লেখেন, “২ বছর পুরনো ছবি যে বা যারা পোস্ট করছো সাম্প্রতিক সময়ে তোলপাড় ফেলে দেবে এমন কিছু না পেয়ে, তারা সবাই কিন্তু চিহ্নিত হচ্ছো ভাই। আইনি পদক্ষেপ নিচ্ছি।” এর থেকে বেশি আর কিছু সমাজ মাধ্যমে লেখেননি তিনি। এই পোস্ট দেখে অনেকের মনেই প্রশ্ন, তবে কি নতুন করে সমস্যায় পড়েছেন অভিনেত্রী?

হঠাৎ করে কেনই বা এই ধরনের একটা পোস্টতিনি শেয়ার করলেন? সংবাদ মাধ্যমের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,”আমিই পোস্ট করেছিলাম আমার একটা জন্মদিনের ছবি। ২ বছর আগে। সেখানে আমার হাতে মদের গ্লাস ছিল। আমার জন্মদিন ৩০ অগাস্ট।” অভিনেত্রীর অভিযোগ, সেই ছবি থেকে ‘হ্যাপি বার্থডে’-টা মুছে দিয়ে প্রচার করা হচ্ছে যে তিনি বাইরে আন্দোলন করছেন আর বাড়িতে বসে মদ খেয়ে ফূর্তি করছেন।

আরও পড়ুন: সবার সামনে ম্যান্ডির মুখোশ খুলে দিল কথা! কথার অপমান সহ্য করতে না পেরে ম্যান্ডিকে উচিত শিক্ষা দিল অগ্নিভ

তিনি অভিযোগ তুলেছেন, তাঁর বিরুদ্ধে অশ্লীল কথা ব্যবহার করা হচ্ছে। এর পরিপ্রেক্ষিতে তিনি মহুয়া মৈত্রের ছবি দিয়ে দিয়েছেন। সেখানে লিখেছেন, উনি নিশ্চয়ই মদ খাচ্ছেন না। গঙ্গাজল খাচ্ছেন বা মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রস্রাব খাচ্ছেন। এরপরেই অভিনেত্রী সরাসরি বলেন। আসলে তিনি সরাসরি কথা বলছেন বলে সকলে তাঁকে ভয় পাচ্ছে। তাঁর চরিত্র কালিমালিপ্ত করার চেষ্টা চলছে।

Back to top button