“বিয়ের খবর ঢাকতে আমায় আর ছেলেকে ব্যবহার করল” প্রাক্তন স্বামী রাজের ওপর মেজাজ হারালেন পরীমনি!

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সম্প্রতি তিনি পা রেখেছেন টালিগঞ্জে। ওপার বাংলার পাশাপাশি এবার এপার বাংলার ছবিতেও অভিনয় করতে করবেন পরীমনি। সম্প্রতি ফেলু বক্সি সিনেমার শুটিং শেষ করেছেন পরীমনি (Pori Moni)। পরীমনির সঙ্গে এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং মধুমিতা সরকারকে (Madhumita Sarcar)। তবে অভিনয় জীবনের পাশাপশি ব্যক্তিগত জীবনও বারবার চর্চিত হয়েছে অভিনেত্রী। বিশেষত বিয়ের প্রসঙ্গে।

বারবার সম্পর্ক ভেঙেছে তার। জীবনে বারবার ঘটেছে বিচ্ছেদ। ২০২১ সালের অক্টোবর মাসে ‘গুনিন’ সিনেমার শুটিং সেটে চুপিসাড়ে অভিনেতা শরীফুল রাজকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। ২০২২ সালের জানুয়ারি মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনে বিয়ের কথা ফাঁস করেছিলেন তারা দুজনের। পরে সেরেছিলেন সামাজিক মতে বিয়ে। ছেলের বয়স যখন মাত্র ১৩ মাস এমন সময় ভেঙে যায় পরীমনির সংসার।

ফেসবুকের পাতায় কি লিখলেন অভিনেত্রী পরীমনি?

সম্প্রতি খবর রটেছিল পরীমনির বাড়িতে নাকি এসেছেন তার প্রাক্তন স্বামী শরীফুল রাজ। সেইসময় অভিনেত্রী নিজের জানিয়েছিলেন রাজ নাকি তাদের পুত্র সন্তান পূণ্যর সঙ্গে দেখা করতে এসেছিলেন তার বাড়িতে। সেইসময় অভিনেত্রী দাবি করেছিলেন প্রাক্তন স্বামীকে তিনি নিজের রান্না করে খাইয়েছেন। তবে এবার পাল্টে দিলেন কথা। এমন কিছুই হয়নি জানালেন ঢালি অভিনেত্রী। এদিন নিজের ফেসবুকের পাতায় পুরো ঘটনাটা বিস্তারিতভাবে লিখলেন অভিনেত্রী পরীমনি। অভিনেত্রী লিখেছেন “যাকে আমার বাসার দারোয়ানই দরজায় অনুমতি দেয় না, সে স্বপ্নে আমার রান্না খায়।”

Dhallywood

নেটিজেনকে কি উত্তর দিলেন অভিনেত্রী পরীমনি?

অভিনেত্রীর এই পোস্ট করার পরই মাথাচাড়া দেয় নেটিজেনরা। অভিনেত্রীর পোস্টে কমেন্ট করে একজন ব্যক্তি জানতে চান “তাহলে তার রান্না করা খাওয়ার সেদিন কে খেয়েছেন? উত্তরে অভিনেত্রী জানান “আছে এক টোকাই। তার বিয়ার খবরের চাপ ঢালক আমাকে আর আমার ছেলেকে দিয়ে। কত বড় নেমকহারাম!” তবে এখন অভিনেত্রী একথা বললেও কিছুদিন আগে তিনি নিজেই জানিয়েছিলেন প্রাক্তন স্বামী রাজ আসায় তিনি নিজের রান্না করেছিলেন। তারা সকলে মিলে একসঙ্গে খাওয়া দাওয়াও করেছিলেন। তবে শুরু তাই নয়, সেইসময় পরীমনি এও জানান যে আগে যে পূণ্য বাবা ছাড়া কিছু চিনতো না সেও এই এক বছরে বাবাকে চিনতে পারেনি।

Dhallywood

আরও পড়ুন: শোলাঙ্কির জীবনে দুঃসংবাদ! বলিউডে হাপিত্যেশ করে বসে থেকে হাতছাড়া হিন্দি ওয়েব সিরিজের কাজ! ফিরছেন ধারাবাহিক নিয়ে

সংবাদ মাধ্যমকে কি জানিয়েছেন অভিনেত্রী পরীমনি?

সম্প্রতি বাংলাদেশের একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন “সে একটি কারণে বাড়িতে এসেছিল। আমার বাড়িতে তার ঢোকা বারণ ছিল। বিচ্ছেদের পর আমাদের আর দেখা হয়নি। দেখা করতেও চাইনি। কিন্তু কিছুদিন আগে এসেছিল। ওর কিছু জিনিস, কাগজপত্র ছিল আমার বাড়িতে। গুছিয়ে রেখেছিলাম। ওগুলোই নিয়ে গেছে। বাড়ি এলে তো আর বের করে দিতে পারি না।”

Dhallywood

Back to top button