‘ধরি মাছ না ছুঁই পানি করে আন্দোলন হয় না, ওটাকে রেভলিউশন বলে না…!’, সুবিধাবাদী! নাম না করে স্বস্তিকাকে কটাক্ষ শ্রীলেখার

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বরাবরই স্পষ্টবাদী। তিনি নিজের মনের কথাকে সরাসরি সকলের সামনে তুলে ধরেন। আরজিকর কাণ্ডে প্রথম থেকেই ফুঁসে উঠেছিলেন শ্রীলেখা। এবার তিনি নাম না করে বিঁধলেন স্বস্তিকা মুখার্জিকে (Swastika Mukherjee)। আরজি করের প্রতিবাদ মিছিলে তাঁর যোগ দেওয়ার উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

উল্লেখ্য, শ্রীলেখা মিত্র এদিন একটি সাক্ষাৎকারে আরজি কর আন্দোলনের অরাজনৈতিক নেতৃত্বের দিকে সরাসরি আক্রমণ করলেন। তিনি নাম না করেই কটাক্ষ করলেন টলি অভিনেত্রী স্বস্তিকাকে। এদিন শ্রীলেখা মিত্র সাক্ষাৎকারে বলেন, ‘ধরি মাছ না ছুঁই পানি করে আন্দোলন হয় না। ওটাকে রেভলিউশন বলে না।’

Sreelekha mitra

আরজিকর কাণ্ডে ফের ফুঁসে উঠলেন শ্রীলেখা!

তবে এখানেই থামেননি অভিনেত্রী। তিনি বলেন, ‘এটা যে রেভলিউশনের পর্যায় চলে যাবে ওরা বোঝেনি প্রথমে। তাই প্রথমে এটা অরাজনৈতিক আন্দোলন, এতে রাজনীতি আনবে না বলছিল। যেই দেখল যে না সেটা নয় তখন আজাদির স্লোগান দিতে শুরু করল। তারা আবার রেড রোডে সেজেগুজে হাত নাড়তে নাড়তে যায়।’

শ্রীলেখার কথায়, তাঁরা মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম করে, চকলেট খায়। তাঁর সরাসরি আক্রমণ, তারা হচ্ছে সুবিধাবাদী। এরপরই শ্রীলেখা বলেন, এমন একজন আছেন তার সঙ্গে আমার ছবি দিয়ে ইতিমধ্যে অনেকে লিখছেন যে এরা প্রতিবাদী নারী। কিন্তু অভিনেত্রীর বক্তব্য, এই সময় দাঁড়িয়ে আমি তিনি কোনও ব্যক্তি পুজোর বিরুদ্ধে।

হইচই, বিজয়া, স্বস্তিকা মুখোপাধ্যায়, সাহেব চ্যাটার্জী, Hoichoi, Bijoya, Swastika Mukherjee, Saheb Chatterjee

আরও পড়ুনঃ রেস্তোরাঁয় বাক্স বিভ্রাট! বদলে গেল দীপা ও চারুর বাক্স, এই বাক্সের সূত্র ধরেই ফের দেখা হবে সূর্য-দীপার?

প্রসঙ্গত উল্লেখ্য, আজ থেকে কিছু বছর আগে স্বস্তিকার একটি ছবি মুখ্যমন্ত্রীর সঙ্গে ভাইরাল হয়েছিল। এখানে শ্রীলেখা মূলত সেই প্রসঙ্গ তুলে আনলেন। এদিন শ্রীলেখা আরও বলেন, তিনি যেভাবে কথা বলেন কাউকে তোয়াক্কা না করে তাতে‌ অনেকদিন আগে তাঁর জেলে চলে যাওয়ার কথা ছিল। তিনি রেড রোডে হাত নাড়তে নাড়তে যাননি। এমনকি, যখন শিক্ষা রাস্তায় বসেছিল যারা এখনকার বড় বিপ্লবী হয়েছেন কই তারা তো এটার বিরুদ্ধে মুখ খোলেননি! সরব হলেন তিনি।

Back to top button