‘কাজের লোক হিসেবেই ঠিক!’ সুদীপ্তাকে খোঁটা নেটিজেনের! পাল্টা জবাবে সবার মন জিতলেন অভিনেত্রী

আরজি কর (RG Kar) আবহে আন্দোলনের শুরু থেকে পয়লা সারি থেকে নেতৃত্ব দিয়েছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) ও তাঁর দিদি। সম্প্রতি প্রতীকী অনশনেও যোগ দেন বিদীপ্তা ও সুদীপ্তা। আন্দোলন, অনশনের আবহে ভাইরাল (Viral) অভিনেত্রীর পুরোনো একটি পোস্ট ও কমেন্টের একটি স্ক্রিনশট। কী বলা হয়েছে সেই পোস্টে?

২০২২ সালে বাংলা বিনোদনের চ্যানলে কালার্স বাংলায় একটি কুকেরি শো পরিচালনা করতেন সুদীপ্তা চক্রবর্তী। সেই শো-এর প্রথম পর্ব সম্প্রচারিত হওয়ার পর অভিনেত্রী একটি পোস্ট করেন। দর্শকদের জিজ্ঞেস করেন কেমন লাগল প্রথম পর্ব? সেই পোস্টের কমেন্টে এক নেটিজেন মন্তব্য করেন, ‘ঠিক কাজই নিয়েছেন। বাড়িওয়ালি সিনেমায় তো রান্নার কাজই করতেন। ওখান থেকেই হাতেখড়ি।’

চাচাঁছোলা ভাষায় সুদীপ্তার আক্রমণ

কমেন্টের জবাবে একটি দীর্ঘ কমেন্ট করেন সুদীপ্তা। লেখেন, ‘একটু ভুল হয়ে গেল যে! বাড়িওয়ালি সিনেমায় রান্নার কাজ করিনি, অভিনয় করেছি একটি চরিত্রে, যে অভিনয়ের জন্য সেই বছরে সারা ভারতবর্ষের সমস্ত ছবির অভিনেত্রীদের মধ্যে আমাকে সেরা নির্বাচন করা হয় এবং সেই পুরস্কার হাতে তুলে দেন ভারতবর্ষের তদানীন্তন রাষ্ট্রপতি। আমার অভিনয়ের হাতেখড়ি অনেক আগে। সেই নিয়ে বিস্তারে আর গেলাম না।

অভিনেত্রীর আরও সংযোজন, ‘আর এই শোয়ে আমি রান্না করছি না, শো সঞ্চালনা করছি মাত্র। এবার বলি, রান্না করা অত্যন্ত কঠিন একটা কাজ আর ভালো রান্না করা আরো কঠিন। তাই হাসতে হাসতে চোখ দিয়ে জল বের করে ফেলে এই কঠিন কাজটাকে সামান্য করে দিতে কোন অশিক্ষিত লোকই পারবে না। আপনিও না। আপনি রান্না করতে পারেন কি না জানা নেই। তবে লেখা পড়ে মনে হচ্ছে পারেন না। পারলে রান্নাকে সম্মানের চোখে দেখতেন।’

আরও পড়ুন: বটে নায়িকা! এবার ‘বরবাদ’, ব্যাক টু ব্যাক ছবি নিয়ে ফিরছেন ইধিকা, শাকিব-ইধিকার জুটি নিয়ে উন্মাদনা বাড়ছে

অভিনেত্রী আরও লিখছেন, ‘বাড়িতে যে বা যারা রান্না করে দেন বলে দুমুঠো খেতে পান, তাঁদের প্রতি শ্রদ্ধাশীল হোন। দ্রুত সুস্থ হয়ে উঠুন।’ পোস্টটি ভাইরাল হতেই সুদীপ্তাকে সমর্থন করেছেন অধিকাংশ মানুষ। একজন লিখছেন, কাউকে সপাটে চড় মারার জন্য হাত তোলার প্রয়োজন। দরকার শিক্ষার।

Back to top button