বটে নায়িকা! এবার ‘বরবাদ’, ব্যাক টু ব্যাক ছবি নিয়ে ফিরছেন ইধিকা, শাকিব-ইধিকার জুটি নিয়ে উন্মাদনা বাড়ছে

অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul)। জি বাংলায় (Zee Bangla) পিলু (Pilu) ধারাবাহিকে অসামান্য অভিনয়ের পর তিনি শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। আর প্রথম ছবিতেই নিজের জাত চিনিয়েছিলেন ইধিকা। তুখোড় অভিনয় করে এক নিমেষে তিনি আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পান।

ফের জুটি বাঁধছেন শাকিব-ইধিকা! চড়ছে পারদ!

প্রথম ছবির পর থেকে টলিউড থেকে ঢালিউডের প্রিয়তমা হয়ে উঠেছিলেন অভিনেত্রী ইধিকা পাল। শাকিবের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবিতে ইধিকার চরিত্রটি চোখে জল এনেছিল সকল দর্শকদের। যদিও প্রথম দিকে নায়িকা হিসেবে অনেকে সন্দেহ প্রকাশ করলেও অভিনেত্রীর অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন সকলেই।

শাকিব ও ইধিকার ‘প্রিয়তমা’ সফল হওয়ার পর অভিনেত্রীর কাছে জমা পড়তে থাকে একের পর এক কাজের প্রস্তাব। যার তালিকায় ছিল দুই বাংলাই। অভিনেত্রী স্বীকার করে নিয়েছিলেন, বাংলাদেশের ছবিতে অভিনয় করার পর থেকে তাঁর কাছে কাজের প্রস্তাব বেড়েছে। তবে তিনি এও বলেন, বাংলাদেশি কাজ করলেও টলিউড তাঁর কাছে গুরুত্বপূর্ণ। তাই আলাদা করে এর উল্লেখ করার প্রয়োজন নেই। তবে টলিপাড়ায় কাজের ক্ষেত্রে অভিনেত্রী একটু ‘ধীরে চলো’ নীতিতেই বিশ্বাসী।

সূত্রের খবর, খুব শীঘ্রই শাকিব খানের বিপরীতে নতুন ছবিতে অভিনয় করবেন ইধিকা। মেহেদি হাসান হৃদয় পরিচালিত এই ছবির নাম ‘বরবাদ’। আর সেখানেই শাকিবের সঙ্গে জমবে ইধিকার প্রেম। এছাড়া আরও শোনা যাচ্ছে নতুন ছবিতে দুই ফাইটমাস্টার রবি বর্মা ও আয়জাজ শেখের থাকারও নাকি কথা রয়েছে। খলচরিত্রে থাকতে পারেন মিশা সওদাগর।

আরও পড়ুন: “মাত্র এক দিনেই অনশনের কষ্ট টের পেলাম, ওনাদের কুর্নিশ” প্রতীকী অনশন থেকে বার্তা চৈতির

আসন্ন এই ‘বরবাদ’ ছবিতে কাজ করছেন ইধিকা পাল। ‘প্রিয়তমা’-র পর আবার শাকিব খানের ছবির নায়িকা হচ্ছেন তিনি। পাশাপাশি, এ বছর ‘খাদান’ আসছে ইধিকার। তার আগে শাকিবের সঙ্গেই জুটি বেঁধে ইধিকার ‘প্রিয়তমা’ সুপারহিট। অনুরাগীদের বক্তব্য, আবারও ইধিকার সুপারহিট ছবির অংশ হওয়ার সম্ভাবনা বাড়ল।

Back to top button