জলসা জমজমাট! তিতিক্ষার বিপরীতে এবার নায়ক হিসেবে মাধবীলতা খ্যাত সুস্মিত মুখোপাধ্যায়?

দর্শকদের খুব পছন্দের একজন হলেন জনপ্রিয় টলি অভিনেতা (Tolly Actor) সুস্মিত মুখার্জী(Susmit Mukherjee)। শেষবার তাকে দেখা গেছে স্টার জলসার (star jalsha) মাধবীলতা ধারাবাহিকের সবুজ চরিত্রে। এরপর থেকে দর্শক বারবার চেয়েছিলেন নতুন কোন‌ও প্রজেক্টে যেন ফিরে আসেন সুস্মিত। দর্শকের মনের সেই আশা পূর্ণ করে ছোট পর্দায় আবার ফিরছেন সুস্মিত।

খুব শীঘ্রই টেলিভিশন জগতে একটি নতুন ধারাবাহিক আসছে। সেই ধারাবাহিকটি আসছে স্টার জলসায়। এই ধারাবাহিকে নায়িকা হিসেবে দেখা যাবে তিতিক্ষা দাসকে।‌ তিতিক্ষা এর আগে জি বাংলায় ইচ্ছে পুতুল ধারাবাহিকের মেঘ চরিত্রটি করেছিলেন। অন্যদিকে সুস্মিত মুখার্জী প্রথম ধারাবাহিক বরণ চরিত্রে অভিনয় করেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন।

susmit mukherjee

আগামীতে স্টার জলসায় যে ধারাবাহিকটি আসতে চলেছে সেটি ক্রেজি আইডিয়াসের পরিচালনায় আসছে। এখন‌ও অবধি যতদূর খবর আছে তাতে শোনা যাচ্ছে যে পুজোর পর এই নতুন ধারাবাহিকটি স্টার জলসায় আসবে। তবে এই নতুন ধারাবাহিকের প্রোমো খুব শীঘ্রই আসবে।

এই চলতি মাসের শেষেই প্রোমো শ্যুট হবে। ধারাবাহিকের হিরোইন তিতিক্ষা হবে, অনেকেই বলছেন যে,তিতিক্ষার পাশে হিরো হিসেবে সুস্মিতকে নিলে ভালো হবে, দুজনকে ভীষণ মানাবে।

আরও পড়ুন: টিআরপিতে ধুমধারাক্কা ব্যাটিং কথা-গীতার! জলসার দাপটে কোনঠাসা জি বাংলার

অন্যদিকে একটি সূত্র মারফত জানা যাচ্ছে যে সুস্মিত পুজোর পর সিরিয়ালে ফিরবে,সুতরাং দুজনকে ক্রেজি আইডিয়াসের সিরিয়ালে যদি একসাথে ফেরত আনা যায় তাহলে একটা দারুণ জুটি হবে বলে মনে করছেন দর্শক। দর্শকের সেই আশা কি আদৌ পূর্ণ হবে? বলবে সময়।

Back to top button